Realme Narzo 50A, Realme Narzo 50i ভারতে লঞ্চ হল, দাম শুরু ৭৪৯৯ টাকা থেকে

Realme Narzo 50A ও Realme Narzo 50i প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল। একটি ভার্চুয়াল ইভেন্টে Realme Band 2 এবং Realme Smart TV Neo 32-inch এর…

Realme Narzo 50A ও Realme Narzo 50i প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল। একটি ভার্চুয়াল ইভেন্টে Realme Band 2 এবং Realme Smart TV Neo 32-inch এর সাথে এই ফোন দুটির ওপর থেকে পর্দা সরানো হয়েছে। বাজেট রেঞ্জে আসা Realme Narzo 50A ও Realme Narzo 50i ফোনে পাওয়া যাবে এইচডি প্লাস ডিসপ্লে এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। আবার প্রথম ফোনে যেখানে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। সেখানে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ এসেছে Realme Narzo 50i। আসুন ফোন দুটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme Narzo 50A, Realme Narzo 50i ভারতে দাম ও সেলের তারিখ

রিয়েলমি নারজো ৫০এ ফোনের দাম শুরু হয়েছে ১১,৪৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১২,৪৯৯ টাকা। ফোনটি অক্সিজেন গ্রীন ও অক্সিজেন ব্লু কালারে বেছে নেওয়া যাবে।

এদিকে রিয়েলমি নারজো ৫০ আই ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৭,৪৯৯ টাকা। আবার ৮,৪৯৯ টাকা ব্যয় করতে হবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনার জন্য। ফোনটি মিন্ট গ্রীন ও কার্বন ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে।

Realme Narzo 50A, Realme Narzo 50i ফোন দুটি Flipkart ও realme.com থেকে কেনা যাবে। আগামী ৭ অক্টোবর রাত ৮টা থেকে এদের সেল শুরু হবে।

Realme Narzo 50A স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৫০এ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লে। এর এসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭। আবার ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। এই ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 50A ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/১.৮ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরার ফিচারগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে নাইট মোড, বিউটি মোড, এইচডিআর, স্লো মোশন, টাইমল্যাপস প্রভৃতি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme Narzo 50A ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি ৫৩ দিন স্ট্যান্ডবাই, ৪৮ ঘন্টা কলিং, ২৭ ঘন্টা ইউটিউব ও ৮ ঘন্টা গেমিং টাইম অফার করবে বলে কোম্পানি দাবি করেছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে রয়েছে 4G LTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের ওজন ২০৭ গ্রাম।

Realme Narzo 50i স্পেসিফিকেশন, ফিচার

রিয়েলমি নারজো ৫০ আই ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যার স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ এবং ব্রাইটনেস ৪০০ নিটস (সর্বোচ্চ)। ফোনটি ১.৬ গিগাহার্টজ অক্টা-কোর Unisoc 9863 প্রসেসর দ্বারা চলবে। আবার অপারেটিং সিস্টেম হিসেবে এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই গো। রিয়েলমি নারজো ৫০ আই ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Realme Narzo 50i ফোনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা‌ আছে। রিয়ার ক্যামেরা ৩০ এফপিএস-এ ১০৮০পি ভিডিও রেকর্ড করতে পারবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৪৩ দিন স্ট্যান্ডবাই টাইম দেবে। এতে সুপার পাওয়ার সেভিং মোড রয়েছে।

কানেক্টিভিটির জন্য Realme Narzo 50i ফোনে পাওয়া যাবে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক। সিকিউরিটির জন্য আছে ফেস আনলক ফিচার। এই ফোনের ওজন ১৯৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন