Poco C31 ট্রিপল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম শুরু ৭,৯৯৯ টাকা থেকে

Poco C31 কথা মতোই আজ ভারতে লঞ্চ হল। এই ফোনের দাম শুরু হয়েছে ৭,৯৯৯ টাকা থেকে। Poco C3 এর উত্তরসূরী হিসেবে আসা এই ফোনে রয়েছে…

Poco C31 কথা মতোই আজ ভারতে লঞ্চ হল। এই ফোনের দাম শুরু হয়েছে ৭,৯৯৯ টাকা থেকে। Poco C3 এর উত্তরসূরী হিসেবে আসা এই ফোনে রয়েছে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। আবার এতে পাওয়া যাবে এইচডি প্লাস ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য Poco C31 ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আসন্ন Flipkart Big Billion Days সেলে ফোনটি কেনা যাবে। আসুন Poco C31 ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Poco C31 ভারতে দাম ও সেলের তারিখ

পোকো সি৩১ ফোনের ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। আগামী ২ অক্টোবর দুপুর ১২টা থেকে ফোনটির সেল শুরু হবে। পোকো সি৩১ দুটি কালারে এসেছে- রয়েল ব্লু ও শ্যাডো গ্রে।

Poco C31 স্পেসিফিকেশন, ফিচার

পোকো সি৩১ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) ইন সেল এলসিডি ডিসপ্লে। ডিউ ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে PowerVR GE8320 জিপিইউ। পোকো সি৩১ ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Poco C31 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.২) পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Poco C31 ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে উপলব্ধ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস ও ৩.৫মিমি হেডফোন জ্যাক। এই ফোনের ওজন ১৯৪।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন