প্রায় ৩০ হাজার টাকা ছাড়ে iPhone 12 mini, মহা সুযোগ হাতছাড়া করবেন না

গোটা অক্টোবর মাস জুড়েই উৎসবের মরসুমকে কেন্দ্র করে ই-কমার্স প্ল্যাটফর্মগুলি গ্রাহকদের জন্য একাধিক সেলের আয়োজন করেছে। সাধারণত দিওয়ালি দিয়েই উৎসবের মরসুমের পরিসমাপ্তি ঘটে, আর তাই…

গোটা অক্টোবর মাস জুড়েই উৎসবের মরসুমকে কেন্দ্র করে ই-কমার্স প্ল্যাটফর্মগুলি গ্রাহকদের জন্য একাধিক সেলের আয়োজন করেছে। সাধারণত দিওয়ালি দিয়েই উৎসবের মরসুমের পরিসমাপ্তি ঘটে, আর তাই আসন্ন এই আলোর উৎসব উপলক্ষে মানুষকে চুটিয়ে কেনাকাটা করতে সহায়তা করার জন্য, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart ফের Big Diwali Sale নিয়ে হাজির হয়েছে। উল্লেখ্য গত ১৮ অক্টোবর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত এই সেলের প্রথম এডিশন লাইভ ছিল। তবে গতকাল থেকে Flipkart Big Diwali Sale-এর দ্বিতীয় এডিশন শুরু হয়েছে, যা আগামী ৩ নভেম্বর পর্যন্ত চলবে। এই সেলে স্টেট ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ডিসকাউন্ট পাওয়া যাবে। তাছাড়া নির্বাচিত বিভিন্ন প্রোডাক্টের ওপর ছাড় বা অফার তো আছেই।
 
তবে iPhone প্রেমীদের জন্য এই সেলে রয়েছে দারুণ এক সুখবর! যারা একটু সস্তায় iPhone-এর সন্ধান করছেন তাদেরকে জানিয়ে রাখি যে, Apple iPhone 12 mini স্মার্টফোনের ৬৪ জিবি স্টোরেজের বেস মডেলটি বর্তমানে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে দুর্দান্ত ছাড়ের সুবাদে ৪২,০৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ক্যাপাসিটি সহ স্মার্টফোনটির অন্য দুটি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৪৮,২৪৯ টাকা এবং ৫৮,২৪৯ টাকা রাখা হয়েছে।

উল্লেখ্য যে, অ্যাপলের লো-রেঞ্জের আইফোনগুলির মধ্যে অন্যতম একটি হল iPhone 12 mini। গত বছর লঞ্চ হওয়া এই ফোনের প্রারম্ভিক মূল্য ছিল ৬৯,৯০০ টাকা। যদিও বর্তমানে অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইটে স্মার্টফোনটি ৫৯,৯০০ টাকা থেকে উপলব্ধ। 

এদিকে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ডিসকাউন্টের পাশাপাশি এসবিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে iPhone 12 mini কিনলে ১,২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। ক্রেতারা ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে ৫% আনলিমিটেড ক্যাশব্যাকও পেতে পারেন। এছাড়া আপনি যদি একটি পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করতে চান, তাহলে আপনার কাছে আরও কম দামে ফোনটি কেনার সুযোগ থাকবে। কারণ ই-কমার্স প্ল্যাটফর্মটি পুরোনো ফোন এক্সচেঞ্জের ক্ষেত্রে ১৪,৯৫০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এই স্মার্টফোনটির সাথে ক্রেতারা বিনামূল্যে Hotstar সাবস্ক্রিপশনও পাবেন। ফোনটি ফ্লিপকার্টে ছয়টি রঙের অপশনে উপলব্ধ – নীল, সবুজ, পার্পল, কালো, লাল এবং সাদা।

ফিচারের কথা বললে আইফোন ১২ মিনি এসেছে ৫.৪ ইঞ্চি OLED Super Retina XDR ডিসপ্লে সহ। স্ক্রিনটি ২৫৩২x১১৭০ পিক্সেল রেজোলিউশন এবং HDR সাপোর্ট করে। ফোনটি আইফোন ১২ লাইনআপের অন্যান্য স্মার্টফোনের মতো A14 Bionic চিপ দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য এর পিছনের ক্যামেরা সেটআপে OIS সহ ডুয়াল ১২ এমপি সেন্সর রয়েছে। আবার স্মার্টফোনটির সামনে ট্রু ডেপ্থ সহ একটি ১২ এমপি এফ/২.২ সেলফি শ্যুটার রয়েছে। ডিভাইসটি IP68 রেটিংযুক্ত হওয়ায় জল এবং ধূলিকণা প্রতিরোধী।