রোজ 1.5 জিবি ডেটা ও আনলিমিটেড কল, Airtel আনল 666 টাকার নতুন প্ল্যান

ট্যারিফ শুল্ক বাড়ানোর প্রায় একমাস পর, এবার গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল Bharti Airtel (ভারতী এয়ারটেল)। নতুন এই রিচার্জ প্ল্যানটির…

ট্যারিফ শুল্ক বাড়ানোর প্রায় একমাস পর, এবার গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল Bharti Airtel (ভারতী এয়ারটেল)। নতুন এই রিচার্জ প্ল্যানটির মূল্য ৬৬৬ টাকা, যা আনলিমিটেড ভয়েস কলসহ ডেইলি হাই স্পিড ডেটা সরবরাহ করবে। তবে এতে বিদ্যমান ৭১৯ টাকার প্ল্যানের (আগে যা ৫৯৮ টাকায় পাওয়া যেত) চেয়ে কম বৈধতা পাওয়া যাবে। আসুন Airtel-এর নতুন ৬৬৬ টাকার প্ল্যানের বেনিফিটগুলি দেখে নিই।

এয়ারটেলের ৬৬৬ টাকার প্ল্যান (Airtel Rs 666 Plan)

এয়ারটেলের ৬৬৬ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, রোজ ১.৫ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস পাওয়া যাবে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৭৭ দিন। অতিরিক্ত বেনিফিট হিসেবে এতে মিলবে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন ও উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালেটিউনস এবং ১০০ টাকা ফাস্ট্যাগ (FASTag) ক্যাশব্যাক।

এই প্রসঙ্গে বলে রাখি, সম্প্রতি ভোডাফোন আইডিয়া বা Vi-ও ৬৬৬ টাকার একটি প্ল্যান চালু করেছে, যাতে একই সময়ের বৈধতা, একই ডেটা, এসএমএস এবং ভয়েস বেনিফিট পাওয়া যায়। তবে অতিরিক্ত সুবিধা হিসেবে এই প্ল্যানে বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটসের মত বিকল্প মিলবে।

এদিকে মাসের শুরুতে রিলায়েন্স জিও (Reliance Jio) নিজের ৫৫৫ টাকার প্ল্যানটির দাম বাড়িয়ে ৬৬৬ টাকা করেছে। এই ৮৪ দিনের বৈধতা যুক্ত প্ল্যানেও এয়ারটেলের প্ল্যানটির অনুরূপ সুবিধা পাওয়া যায়। এছাড়া গ্রাহকরা অন্যান্য বেনিফিট হিসেবে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর অ্যাক্সেস পাবেন। সেক্ষেত্রে এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার নতুন প্ল্যান দুটি, জিওর বিদ্যমান প্ল্যানের সাথে সরাসরি প্রতিদ্বন্দ্বী করবে বলেই ধরে নেওয়া যায়।