স্ট্রেস লেভেল কমাবে Defy Space স্মার্টওয়াচ, দাম মাত্র ১৭০০ টাকা

দেশীয় অডিও প্রডাক্ট প্রস্তুতকারী সংস্থা Defy লঞ্চ করল সংস্থার প্রথম স্মার্টওয়াচ, যার নাম Defy Space। ঘড়িটিতে একাধিক হেলথ ফিচারের সাথে বিভিন্ন স্পোর্টস মোড উপলব্ধ। এছাড়া…

দেশীয় অডিও প্রডাক্ট প্রস্তুতকারী সংস্থা Defy লঞ্চ করল সংস্থার প্রথম স্মার্টওয়াচ, যার নাম Defy Space। ঘড়িটিতে একাধিক হেলথ ফিচারের সাথে বিভিন্ন স্পোর্টস মোড উপলব্ধ। এছাড়া এতে রয়েছে বিশেষ ব্রিদিং গাইড ও’ ডু নট ডিসটার্ব’ মোড। সাথে মোবাইলের বিভিন্ন নোটিফিকেশন জানান দেবে বাজেট রেঞ্জের এই স্মার্টওয়াচটি। চলুন Defy Space স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Defy Space স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে ডেফি স্পেস স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৬৯৯ টাকা। আজ থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এই আধুনিক ঘড়িটি কিনতে পাওয়া যাবে। ঘড়িটির সাথে সংস্থার তরফে দেওয়া হচ্ছে এক বছরের ওয়ারেন্টি। স্লিম লুকের ডেফি স্পেস ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে স্কিনসেফ সিলিকন স্ট্র্যাপের সাথে বেছে নিতে পারবেন ক্রেতারা।।

Defy Space স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ডেফি স্পেস ১.৬৯ ইঞ্চি কালার এইচডি ডিসপ্লের সাথে এসেছে, এর ডায়াল বর্গক্ষেত্রকার। ঘড়িটির স্ক্রিন সাইজ প্রশস্ত ও রঙিন হওয়ায় ইনডোর এবং আউটডোর উভয় জায়গায় এর স্ক্রিন সহজেই দৃশ্যমান। নয়া এই স্মার্টওয়াচে ২৪ ঘন্টা হার্ট রেট সেন্সরের সাথে রয়েছে SPo2 মনিটর। এমনকি ঘড়িটি ব্যবহারকারীর হার্ট রেট এবং স্ট্রেস লেভেল কমানোর জন্য কিভাবে শ্বাস-প্রশ্বাস নিতে হবে তাও গাইড করবে। শান্তিপূর্ণ পরিবেশে ধ্যান করার জন্য এতে রয়েছে ‘ডু নট ডিসটার্ব’ মোড।

অন্যদিকে, ঘড়িটিতে একাধিক ওয়াচফেস উপলব্ধ । তবে ব্যবহারকারী চাইলে ডেফি স্পেস অ্যাপের মাধ্যমে তাদের পছন্দমতো ওয়াচফেস ডাউনলোড করে নিতে পারবেন। যে মোবাইলের সঙ্গে এটি যুক্ত করা থাকবে সেই মোবাইলকে চালনা করতে সাহায্য করবে স্মার্টওয়াচটি, অর্থাৎ স্মার্টফোনে স্পর্শ না করে কেবলমাত্র ঘড়িতে ট্যাব করে মোবাইল থেকে কল করতে, কল রিসিভ করতে এবং এসএমএস টেক্সট পড়তে পারবেন ব্যবহারকারীরা। এমনকি সময়মত কাজ করার জন্য অ্যালার্ম সেট করা যাবে Defy Space স্মার্টওয়াচে। তদুপরি, এতে রয়েছে একাধিক অ্যাক্টিভ স্পোর্টস মোড। যেগুলি হল রানিং, সাইক্লিং, ওয়াকিং, ক্লাইম্বিং, স্কিপিং, যোগা, বাস্কেটবল, ফুটবল, ব্যাডমিন্টন এবং সুইমিং। পরিশেষে বলি, জলের ছিটে, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ঘড়িটি আইপি৬৮ রেটিং সহ এসেছে।