Samsung Galaxy S22 সিরিজের প্রি-বুকিং শুরু হল Samsung Live-এর মাধ্যমে, রয়েছে ধামাকা অফার

চলতি মাসের শুরুতে স্যামসাং তাদের Samsung Galaxy S22 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটির ওপর থেকে পর্দা সরিয়েছে। গত ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022)…

চলতি মাসের শুরুতে স্যামসাং তাদের Samsung Galaxy S22 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটির ওপর থেকে পর্দা সরিয়েছে। গত ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022) লঞ্চ ইভেন্টে Samsung Galaxy S22, Galaxy S22+ এবং Galaxy S22 Ultra- এই তিনটি ফোন উন্মোচিত হয়েছে। তবে ভারতে ফোনগুলি কয়েকদিন পরে আসে। আর গতকাল (২২ ফেব্রুয়ারি) থেকে এই ফোনগুলির জন্য প্রি-বুকিং নিতে শুরু করল দক্ষিণ কোরিয়ার সংস্থাটি। এই ডিভাইসগুলি সংস্থার লাইভ কমার্স প্ল্যাটফর্ম Samsung Live-এর মাধ্যমে প্রি-বুকিং করা যাবে। এই প্ল্যাটফর্মের মাধ্যমে Galaxy S22 সিরিজের মডেলগুলির প্রি-বুকিং করলে গ্রাহকরা Samsung Galaxy Buds 2 এবং Galaxy Watch 4-এর ওপর বিশেষ ছাড়ও পাবেন।

ভারতে শুরু Samsung Galaxy S22 সিরিজের প্রি-বুকিং

গতকাল সন্ধ্যা ৬টায় স্যামসাং লাইভ- এর মাধ্যমে গ্যালাক্সি এস২২ সিরিজের প্রি-বুকিং প্রক্রিয়ার সূচনা হয়। এই ফোনগুলি নিয়মিত প্রি-বুকিংয়ের জন্য আজ অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি থেকে লাইভ হবে। ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২ প্লাস এবং গ্যালাক্সি এস২২ আল্ট্রা – এই তিনটি ফোনেরই সেল আগামী মাস থেকে শুরু হবে।

Samsung Galaxy S22 সিরিজের প্রি-বুকিং অফার

যে সমস্ত আগ্রহী ক্রেতারা স্যামসাং লাইভ-এর মাধ্যমে Samsung Galaxy S22- এর প্রি-বুকিং করবেন তারা ১১,৯৯৯ টাকা মূল্যের Galaxy Buds 2 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটি ৮,০০০ টাকা পর্যন্ত আপগ্রেড বোনাস সহ পাবেন। আবার Galaxy S22 Ultra প্রি-বুকিং করলে ২৬,৯৯৯ টাকা মূল্যের Galaxy Watch 4 স্মার্টওয়াচটি পাওয়া যাবে মাত্র ২,৯৯৯ টাকায়। এই ফোনটি ৮,০০০ টাকা পর্যন্ত আপগ্রেড বোনাস সহ পাওয়া যাবে। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল নির্বাচিত গ্রাহকরা বিনামূল্যে Galaxy Buds 2 সহ একটি লিমিটেড এডিশন গিফট বক্সে Galaxy S22 Ultra ফোনটি পাওয়ার সুযোগ পাবেন। তবে স্যামসাংয়ের তরফে Galaxy S22+ প্রি-বুকিং করা গ্রাহকদের জন্য কোনো বিশেষ অফার প্রকাশ করেনি।

প্রসঙ্গত, স্যামসাং লাইভের মাধ্যমে প্রি-বুকিং অফার মধ্যরাত পর্যন্ত উপলব্ধ থাকবে। তবে, এই অফারগুলি কমবেশি একই রকম হবে, যেগুলি ক্রেতারা বুধবার থেকে শুরু হওয়া নিয়মিত প্রি-বুকিংয়ের আওতায় পাবেন। নিয়মিত প্রি-বুকিং অ্যামাজন, স্যামসাং ইন্ডিয়া অনলাইন স্টোর, স্যামসাং এক্সক্লুসিভ স্টোর এবং রিটেল আউটলেটের মাধ্যমে করা যাবে।

ভারতে Samsung Galaxy S22, Galaxy S22+, Galaxy S22 Ultra- এর দাম

ভারতে Samsung Galaxy S22-এর ৮ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭২,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৭৬,৯৯৯ টাকা। আবার Samsung Galaxy S22+ ফোনের ৮ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ এবং জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮৪,৯৯৯ টাকা এবং ৮৮,৯৯৯ টাকা। অন্যদিকে Galaxy S22 Ultra-এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ১,০৯,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ সংস্করণের দাম ১,১৮,৯৯৯ টাকা। আগামী ১১ মার্চ থেকে ভারতে Samsung Galaxy S22 সিরিজটি কেনার জন্য উপলব্ধ হবে।