Vivo X Note বড় ৭ ইঞ্চি ডিসপ্লে ও পাওয়ারফুল স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সহ আসছে, ফাঁস রেন্ডার সহ ফিচার

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো আগামী কয়েক মাসের মধ্যে Vivo X Note নামে একটি ফোন লঞ্চ করতে পারে। সম্প্রতি এই ফোনটিকে এক পরিচিত টিপস্টার সংস্থার চীনা…

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো আগামী কয়েক মাসের মধ্যে Vivo X Note নামে একটি ফোন লঞ্চ করতে পারে। সম্প্রতি এই ফোনটিকে এক পরিচিত টিপস্টার সংস্থার চীনা শাখার ওয়েবসাইটে স্পট করেছেন। এই লিস্টিংটি ডিভাইসটির ছবি এবং স্টোরেজ ভ্যারিয়েন্ট সম্পর্কীত তথ্য সহ এর কিছু প্রধান স্পেসিফিকেশনও সামনে এনেছে। Vivo X Note-এ ৭ ইঞ্চির স্যামসাং ই৫ অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যার মধ্যে ৩ডি (3D) আল্ট্রাসনিক ওয়াইড-এরিয়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে বলে জানা গেছে। ভিভোর তরফে এই আপকামিং হ্যান্ডসেট সম্পর্কে কোনও ঘোষণা করা না হলেও, যে টিপস্টার তালিকাটি স্পট করেন তিনি দাবি করেছেন যে, Vivo X Note আগামী মাসেই বাজারে আত্মপ্রকাশ করবে।

ভিভো এক্স নোট- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo X Note Expected Specifications)

টিপস্টার হোয়াই ল্যাব (Whylab) আসন্ন ভিভো এক্স নোট- এর লিস্টিংটি চীনা মাইক্রো ব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-এ শেয়ার করেছে। ভিভোর এই ডিভাইসটি ৭ ইঞ্চির স্যামসাং ই৫ অ্যামোলেড ডিসপ্লে ও ৩ডি আল্ট্রাসনিক ওয়াইড-এরিয়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে বলে আশা করা হচ্ছে। ডিসপ্লেটিতে ২কে (2K) রেজোলিউশন এবং ১২০ হার্টজের রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। ফাঁস হওয়া রেন্ডার থেকে জানা গেছে যে, ভিভো এক্স নোট-এ সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল স্লট সহ কার্ভ এজ ডিসপ্লে দেখতে পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য, এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হতে পারে।

ক্যমেরার ক্ষেত্রে, Vivo X Note-এর ব্যাক প্যানেলে একটি বড় ক্যামেরা ব্লক দেওয়া হতে পারে, যা একটি কোয়াড-ক্যামেরা সেটআপ হবে বলে আশা করা হচ্ছে। এর আগে জানা গিয়েছিল, এই ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং এস৫কেজিএন১ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৫৯৮ সেন্সর, ১২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৬৩ সেন্সর, এবং ৮ মেগাপিক্সেলের ওভি ০৮এ১০ সেন্সর উপস্থিত থাকবে৷ তবে ফ্রন্ট ক্যামেরা সম্পর্কিত তথ্য এখনও প্রকাশ করা হয়নি।

আবার পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। এই হ্যান্ডসেটটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ -এই দুটি ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ হতে পারে।