Amazon Electronics Clearance: Sennheiser থেকে Boat-এর মত ব্র্যান্ডের ইয়ারফোন ৮৫% পর্যন্ত ছাড়ে কিনে নিন

আজকাল সময়ে স্মার্টফোন জাতীয় ডিভাইস যদি বুনো ওল হয়, তবে হেডফোন বা ইয়ারবাড বাঘা তেঁতুল! কারণ এই অ্যাক্সেসরিটি ছাড়াও অনেকে এক পা ফেলতে দ্বিধা বোধ…

আজকাল সময়ে স্মার্টফোন জাতীয় ডিভাইস যদি বুনো ওল হয়, তবে হেডফোন বা ইয়ারবাড বাঘা তেঁতুল! কারণ এই অ্যাক্সেসরিটি ছাড়াও অনেকে এক পা ফেলতে দ্বিধা বোধ করেন। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে নতুন হেডফোন বা ট্রু ওয়্যারলেস ইয়ারবাড কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এটি সঠিক (পড়ুন সাশ্রয়ী) সময় হতে পারে। আসলে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) তার ‘Electronics Clearance’ (ইলেকট্রনিক্স ক্লিয়ারেন্স) সেলের অংশ হিসাবে ব্লুটুথ হেডফোন এবং TWS (টিডব্লিউএস)-এ ৮৫% পর্যন্ত ছাড় দিচ্ছে। অফারের অধীনে রয়েছে BoAt, JBL, Sennheiser-এর মত নামী দামী বিভিন্ন ব্র্যান্ড। নিঃসন্দেহে ক্রেতাদের কাছে এ এক সোনায় সোহাগা অফার! তাই আপনি যদি ভালো একটি অডিও প্রোডাক্টের মালিক হতে চান, তাহলে এখনই Amazon Electronics Clearance-এর এই আকর্ষণীয় সাতটি ডিলে চোখ বুলিয়ে নিন।

Amazon Electronics Clearance: টপ ডিল

১. Sennheiser CX 150BT ওয়্যারলেস ব্লুটুথ: এই ইয়ারফোনটি ৬০% ছাড়ে ১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এটি ইন-ইয়ার ফিচার এবং কানের টিপসসহ আসে। অন্যদিকে এতে থ্রি বাটন রিমোট, একই সময়ে দুটি ডিভাইস যুক্ত করার ক্যাপাসিটি এবং ১০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ (একবার চার্জে ) মিলবে।

২. Boat Rockerz 255 Pro ব্লুটুথ ওয়্যারলেস: এটির দামের ওপর ৬৭% ছাড় পাওয়া যাচ্ছে, ফলে ক্রেতারা ওয়্যারলেস ইয়ারবাডটিকে ১,১৩৯ টাকায় কিনতে পারবেন। ফিচার বলতে, Boat Rockerz 255 Pro মডেল লাইটওয়েট ডিজাইন এবং ডিপ রুটেড বাসের সাথে এইচডি সাউন্ড এক্সপিরিয়েন্স অফার করবে। এতে মিলবে ১০ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার, ব্লুটুথ ৫ প্রযুক্তি এবং IPX5 রেটিং। শুধু তাই নয়, ওয়্যারলেস হেডফোনগুলি একক চার্জে ৬ ঘন্টা প্লেব্যাক সরবরাহ করার দাবি করে।

৩. Boult Audio AirBass Livebuds: ৮৪% ছাড় মেলায় এটি ১,৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। Boult Audio AirBass Livebuds মডেল IPX5 রেটিংসহ আসে। এতে নয়েজ আইসোলেশন কার্যকারিতার রয়েছে এবং এটি আশেপাশের শব্দকে ব্লক করার দাবি করে। এছাড়া এই ইয়ারবাড চার্জিং কেসসহ ১ ঘন্টা মিউজিক প্লেব্যাক দিতে পারে। আবার এতে একটি মনোপড ফিচারও বিদ্যমান।

৪.​ Fire-Boltt BN1400 ব্লুটুথ ওয়্যারলেস: এটি ১,৪৯৯ টাকায় কেনা যাবে, কারণ এতে ৬৭% অফ রয়েছে। বলে রাখি, Fire-Boltt BN1400 একক চার্জে ৪০ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক দেওয়ার দাবি করে। আবার ইন-ইয়ার হেডফোনগুলি একটি মাইক্রোএসডি কার্ড স্লটের সাথে আসে যা ইউজারদের ডিভাইস থেকে সরাসরি গান শুনতে দেয়। এছাড়া এটি একটি ১০ মিমি ডায়নামিক ড্রাইভার ইউনিটের সাথে আসে এবং এতে নয়েজ আইসোলেশনের সুবিধা রয়েছে।

৫. ​Infinity (JBL) Glide 500: এটিও কিনতে গেলে ১,৪৯৯ টাকা দাম লাগবে, তবে এর দামের ওপর ৫৭% অফ রয়েছে। এই Infinity (JBL) Glide 500 ব্লুটুথ হেডফোন হালকা ওজনের এবং এগুলি ফোল্ডেবল ডিজাইন অফার করে। এদিকে এই হেডফোনগুলি একবার চার্জে ২০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপের প্রতিশ্রুতি দেয়। এছাড়া এগুলি ভয়েস অ্যাসিস্ট্যান্ট ইন্টিগ্রেশন সহ আসে এবং এর ডান ইয়ারকাপে ভলিউম কন্ট্রোল ফিচার রয়েছে।

৬. Boat Airdopes 391 ট্রু ওয়্যারলেস ইয়ারবাড: ৪৬% ছাড়ের পর এই ইয়ারবাডটি ২,৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এটি কোয়ালকম অ্যাপটিএক্স (aptX) চিপসেট প্যাক করে এবং একক চার্জে ৪.৫ ঘন্টা মিউজিক প্লেব্যাক দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এছাড়া ইয়ারবাডগুলি ফাস্ট চার্জিং সমর্থন করে এবং মাত্র ৫ মিনিট চার্জের সাথে ১.৫ ঘন্টা ব্যাকআপ দেওয়ার দাবি করে। এতে রয়েছে IPX4 রেটিংও।

৭. ​Noise Tune Active ব্লুটুথ ওয়্যারলেস: এই ইয়ারফোন মডেলে ৪০% ছাড় রয়েছে, যার ফলে এটির দাম পড়বে ১,১৯৮ টাকা। এক্ষেত্রে Noise Tune Active মডেল সিলিকন উইংটিপসসহ আসে এবং এতে ডুয়াল পেয়ারিং কার্যকারিতা রয়েছে। সাথে রয়েছে ১০ মিমি ডায়নামিক ড্রাইভার। উল্লেখ্য, এই ইয়ারফোন একক চার্জে ১০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ অফার করে।