Pikashow: বিনামূল্যে পাঠান সহ সব নতুন সিনেমা দেখা যাবে, এক্ষুনি ডাউনলোড করুন পিকাশো অ্যাপ

By :  SUMAN
Update: 2023-01-30 02:59 GMT

দিনভর কর্মক্ষেত্রে ব্যস্ত থাকার পর প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার সময় বের করতে পারেন না? বা আপনি কী ঘরে বসেই নিখরচায় সিনেমা ও ওয়েব সিরিজ উপভোগ করতে চান? তাহলে আজ আমরা আপনাকে এমন একটি অ্যাপ্লিকেশনের হৃদিশ দেব, যা লাইভ স্পোর্টস টুর্নামেন্ট থেকে শুরু করে ওয়েব সিরিজ, দেশি-বিদেশি সিনেমা বিনামূল্যে দেখার সুযোগ হাতের মুঠোয় এনে দেবে। সর্বোপরি লেটেস্ট যেকোনো মুভি একটা টাকাও খরচ না করে নিজের মোবাইল, ল্যাপটপ বা স্মার্ট টিভিতে দেখতে পারবেন। এক্ষেত্রে আপনাকে জানিয়ে রাখি, সদ্য প্রেক্ষাগৃহে রিলিজ হওয়া শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত 'রেকর্ড ব্রেকিং' ব্লকবাস্টার সিনেমা "পাঠান" (Pathaan) -ও ইতিমধ্যেই উপস্থিত হয়েছে Pikashow নামক এই অ্যাপে। এছাড়া, বিভিন্ন ধরনের বিনোদনমূলক কনটেন্ট এবং প্রাইম ভিডিও (prime videos) -এর একটা বড় অংশ অ্যাক্সেস করার অনুমতিও দেবে এই প্ল্যাটফর্ম। নিচে Pikashow APK ডাউনলোড করার ধাপসমূহ এবং এর ফিচার তথা বিশেষত্ব সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হল।

পিকাশো এপিকে কি? (What is Pikashow APK?)

পিকাশো অ্যাপের মাধ্যমে যাবতীয় পুরোনো এবং নতুন বলিউড, হলিউড ও সাউথের সিনেমা বিনামূল্যে দেখা যাবে। পাশাপাশি ক্রিকেট থেকে ব্যাটমিন্টন সমস্ত স্পোর্টস শো দেখার সুবিধা প্রদান করা হবে। এক্ষেত্রে আপনি যদি বিনামূল্যে আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে লাইভ স্পোর্টস ইভেন্ট দেখতে চান, তাহলে আপনাকে অ্যাপটির লেটেস্ট সংস্করণ ডাউনলোড করতে হবে। সর্বোপরি পিকাশো APK -তে সাবস্ক্রিপশন ছাড়াই পেইড ফিচার অ্যাক্সেস করা সম্ভব। ফলে অ্যাপে তালিকাভুক্ত যেকোনো কনটেন্ট বিনা খরচে দেখতে পারবেন আপনি।

প্রসঙ্গত, যেহেতু পিকাশো APK একটি থার্ড পার্টি অ্যাপ এবং এটি কিছু পাইরেটেড ও অবৈধ কন্টেন্ট অফার করে, সেহেতু এই অ্যাপটি গুগল প্লে স্টোর বা অন্যান্য সার্টিফাইড অ্যাপ ডাউনলোডিং সাইটে উপলব্ধ নেই। জানিয়ে রাখি, সম্প্রতি এটিকে গুগল প্লে স্টোর থেকে সরিয়ে ফেলা হয়েছে। তাই আপনি যদি নিজের মোবাইল, কম্পিউটার বা স্মার্ট টিভিতে বিনামূল্যে কন্টেন্ট ও লেটেস্ট মুভির অ্যাক্সেস পেতে চান, তবে নিচে দেওয়া ধাপগুলি অনুসরণ করে এই সেরা লাইভ-স্ট্রিমিং অ্যাপের APK ফাইল ডাউনলোড করতে পারেন।

কীভাবে পিকাশো অ্যাপ ডাউনলোড করবেন? (How to Download Pikashow App?)

১. পিকাশো অ্যাপ ডাউনলোড করতে প্রথমেই আপনাকে নিজের ডিভাইস থেকে ক্রোম ব্রাউজার খুলতে হবে।

২. এরপর, ব্রাউজারের সার্চ বক্সে 'Pikashow APK Download' লিখে সার্চ করুন।

৩. সার্চ রেজাল্ট হিসাবে একাধিক ওয়েবসাইট সামনে আসবে। এগুলির মধ্যে একটিকে বেছে নিন।

৪. এবার 'Pikashow Apk free download' লেখা একটি বাটন ওয়েবসাইটে দৃশ্যমান হবে। এতে ট্যাপ বা ক্লিক করুন।

৫. এরপর আরেকটি নতুন উইন্ডো ওপেন হবে। যেখানে প্রথমে একটি নোটিফিকেশন প্রদর্শিত হবে এবং পাশেই 'Pikashow Apk download' বাটন দেখা যাবে। এই ডাউনলোড বাটনে ট্যাপ করুন।

৬. পরিশেষে আপনি নিজের ডিভাইসের ডাউনলোড ফোল্ডারে গিয়ে 'Pikashow APK' ওপেন এবং ইনস্টল করুন করুন।

পিকাশো অ্যাপের ফিচার (Pikashow app Features) :

পিকাশো APK বর্তমানে ইন্টারনেটে সর্বাধিক ব্যবহৃত অ্যাপগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। আর এর পিছনে অ্যাপটির ফিচার কে দায়ী করা যায়। এক্ষেত্রে উপরিউক্ত ধাপ অনুসরণ করে আপনি নিজের ডিভাইসে অ্যাপটি ডাউনলোড করার পর, যেসকল ফিচারগুলি অ্যাক্সেস করতে পারবেন তার একটি তালিকা নিচে দেওয়া হল -

• পিকাশো অ্যাপে আপনি বিনামূল্যে যেকোনো ওয়েব সিরিজ দেখতে পারবেন।

• অ্যাপটিতে বলিউড এবং হলিউডের সিনেমা তালিকাভুক্ত রয়েছে।

• সাউথের জনপ্রিয় মুভিও অ্যাক্সেস করা যাবে এই অ্যাপে।

• যারা গান শুনতে পছন্দ করেন তাদের জন্য, পিকাশো অ্যাপ বিনামূল্যে মিউজিক স্ট্রিমিং পরিষেবা অফার করবে।

• অনলাইনে বিনামূল্যে লাইভ টিভি দেখা যাবে।

• এই অ্যাপ খুবই ইউজার-ফ্রেন্ডলি অর্থাৎ সহজে ব্যবহারযোগ্য।

• লেটেস্ট রিলিজ কনটেন্ট এবং সিনেমা দেখা যাবে।

• অ্যাপটি প্রায় প্রতিটি ভাষায় প্রাইম কনটেন্ট অফার করে।

• এটি লাইভ নিউজ স্ট্রিমিং করে।

• এই অ্যাপ স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির সাথে সামঞ্জস্যপূর্ণ৷

• এতে সার্চ ট্যাব আছে, যা ব্যবহার করে কনটেন্ট অনুসন্ধান করা যাবে৷

• একাধিক ক্যাটাগরি অন্তর্ভুক্ত রয়েছে, যার মাধ্যমে বিষয় ভিত্তিক কনটেন্ট দেখতে পারবেন।

• সর্বোপরি, বর্তমানে প্রায় প্রত্যেক ওটিটি প্ল্যাটফর্ম নির্দিষ্ট পরিমাণ টাকার বিনিময়ে তাদের প্রাইম ফিচারগুলির অ্যাক্সেস প্রদান করে। কিন্তু পিকাশো APK ব্যবহার করার জন্য আপনাকে কখনই কোনও সাবস্ক্রিপশন ফি দিতে হবে না। এটি একটি সম্পূর্ণ ফ্রি অ্যাপ।

Tags:    

Similar News