OnePlus Buds 3 নতুন রুপে বাজারে হাজির, ফাটাফাটি সাউন্ড সহ পাবেন দীর্ঘ ব্যাটারি লাইফ

Update: 2024-10-08 02:07 GMT

OnePlus তাদের Buds 3 ইয়ারবাডস এর নতুন কালার অপশন লঞ্চ করল। এখন থেকে এটি স্লিক গ্রীন কালারেও পাওয়া যাবে। উল্লেখ্য, লঞ্চের সময় OnePlus Buds 3 এর দুটি কালার ভ্যারিয়েন্ট ছিল - ব্ল্যাক ও ব্লু। নতুন কালার ভ্যারিয়েন্টের ফিচার আগের মডেলগুলির মতো রাখা হয়েছে। এতে ১০.৪মিমি ড্রাইভার, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন, আইপি৫৫ রেটিং ও ফাস্ট চার্জিং সাপোর্ট আছে।

OnePlus Buds 3 স্লিক গ্রীন কালার ভ্যারিয়েন্টের দাম

ওয়ানপ্লাস বাডস ৩ এর স্লিক গ্রীন কালার ভ্যারিয়েন্টের দাম আগের ভ্যারিয়েন্টগুলির মতো ৪,৪৯৯ টাকা রাখা হয়েছে। অ্যামাজনে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ৫০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট।

OnePlus Buds 3 ফিচার ও স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস বাডস ৩ ইয়ারবাডস ১০.৪ মিমি উফার ও ৬ মিমি টুইটার সহ এসেছে, যা দুর্দান্ত বেস ও সাউন্ড অফার করবে। কোলাহল পূর্ণ অঞ্চলেও এটি পরিষ্কার সাউন্ড শুনতে দেবে, কারণ এতে ৪৯ ডেসিবল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার সাপোর্ট করে। আবার হাই-কোয়ালিটি সাউন্ডের জন্য এতে আছে এলএইচডিসি ৫.০ হাই-রেস অডিও সাপোর্ট।

এদিকে OnePlus Buds 3 কেস সহ সাধারণ ব্যবহারে ৪৪ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে। তবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার অন থাকলে ব্যাটারি ব্যাকআপ টাইম ২৮ ঘন্টায় নেমে আসবে। আর এতে ফাস্ট চার্জিং সাপোর্ট করায়, ১০ মিনিটের চার্জে এটি ৭ ঘন্টা ব্যাকআপ দেবে। ইয়ারবাডসটি আইপি৫৫ রেটিং সহ আসায়, সামন্য জল লাগলেও নষ্ট হবে না।

Tags:    

Similar News