দাম শুরু ৭৯৯ টাকা থেকে, Boult K10 ও Boult W10 ইয়ারবাডস ফাস্ট চার্জিং ও অত্যাধুনিক ফিচার সহ লঞ্চ হল

Update: 2024-10-09 04:51 GMT

Boult ভারতে লঞ্চ করল নতুন দুটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস, যাদের নাম রাখা হয়েছে Boult K10 ও Boult W10। এদের দাম শুরু হয়েছে ৭৯৯ টাকা থেকে। Boult এর এই নতুন ইয়ারবাড দুটি ব্যবহারকারীদের দুর্দান্ত কানেক্টিভিটি, দীর্ঘ ব্যাটারি লাইফ ও ইমার্সিভ সাউন্ড কোয়ালিটি অফার করবে। আসুন এদের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Boult K10 ও Boult W10 ইয়ারবাডস এর ভারতে দাম

Boult K10 ইয়ারবাডের ভারতে দাম রাখা হয়েছে ১,০৯৯ টাকা। এটি ব্লু এবং ব্ল্যাক কালারে পাওয়া যাবে। অন্যদিকে Boult W10 ইয়ারবাডসের মূল্য ধার্য করা হয়েছে ৭৯৯ টাকা। এটি কোরাল হোয়াইট এবং জেট ব্ল্যাক কালারে এসেছে। দুটি ইয়ারবাডসই ফ্লিপকার্ট এবং বোল্টের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে।

Boult K10 ও Boult W10 ইয়ারবাডস ফিচার ও স্পেসিফিকেশন

Boult K10 TWS ইয়ারবাডস: যারা কমপ্যাক্ট ডিজাইনের ইয়ারবাডস খোঁজ করছেন তাদের জন্য এটি আদর্শ। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.৪। আর ভালো বেসের জন্য এতে বুমএক্স প্রযুক্তি উপস্থিত। ইয়ারবাডসটি আইপিএক্স৫ জল প্রতিরোধের রেটিং সহ এসেছে। বোল্টের দাবি K10 ইয়ারবাডস ৫০ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করে। এছাড়া এই অডিও প্রোডাক্টটি ৪৫ এমএস আল্ট্রা-লো ল্যাটেন্সি অফার করে, যা গেমারদের জন্য উপযুক্ত।

Boult W10 TWS ইয়ারবাডস : Bolt এর মতে W10 ইয়ারবাডসকি উচ্চ মানের, সেরা অডিও অভিজ্ঞতা দেবে। এতে ব্লুটুথ ৫.৪ থাকায় কল এবং গেমিং থেকে শুরু করে সবকিছুর জন্য নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি পাওয়া যাবে। এটি ৫৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে। আবার এতে লাইটনিং বোল্ট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকায় মাত্র ১০ মিনিটের চার্জে ইয়ারবাডসটা ১৫০ মিনিট প্লেটাইম দেবে। এছাড়া এতে রয়েছে কোয়াড মাইক এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ইএনসি) ফিচার। দুর্দান্ত সাউন্ডের জন্য এতে ১৩ মিমি ড্রাইভার এবং বুমএক্স প্রযুক্তি উপস্থিত।

Tags:    

Similar News