সাউন্ড দুর্দান্ত, ফুল চার্জে চলবে ৩৮ ঘন্টা, Redmi Buds 6 Lite আরও একটি বাজারে লঞ্চ হল

Update: 2024-10-14 17:26 GMT

গ্লোবাল মার্কেটের পর Redmi Buds 6 Lite আজ চীনে লঞ্চ হল। এর দাম রাখা হয়েছে প্রায় ১,৭০০ টাকার কাছাকাছি। এই নতুন ইয়ারবাডে আছে ৩৬ ঘন্টার ব্যাটারি লাইফ সহ ১১.৪মিমি টাইটেনিয়াম কোটেড ডায়নামিক ড্রাইভার। এছাড়া এতে পাওয়া যাবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার ও কুইক চার্জিং সাপোর্ট। আসুন Redmi Buds 6 Lite এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Redmi Buds 6 Lite এর দাম

চীনে রেডমি বাডস ৬ লাইট এর দাম রাখা হয়েছে ১৩৯ ইউয়ান, মা ভারতীয় মূল্যে প্রায় ১,৬৮০ টাকা। এটি Jd.com ওয়েবসাইট থেকে ব্লু, হোয়াইট, ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে।

Redmi Buds 6 Lite স্পেসিফিকেশন ও ফিচার

Redmi Buds 6 Lite ইয়ারবাডে দুর্দান্ত সাউন্ড ও শক্তিশালী বেসের জন্য দেওয়া হয়েছে ১২.৪ মিমি টাইটানিয়াম ডায়াফ্রাম ড্রাইভার। এটি চারটি ইকুয়ালাইজার প্রোফাইল ও কাস্টমাইজেবল ইকুয়ালাইজার সেটিং সহ এসেছে। ফলে বিভিন্ন ধরনের গানের জন্য আলাদা আলাদা প্রোফাইল বেছে নেওয়া যাবে বা নিজের মতো সেট করা যাবে। আবার এতে এএসি কোডেক সাপোর্ট করবে, যা অডিও কোয়ালিটি উন্নত করবে।

এদিকে Redmi Buds 6 Lite ইয়ারবাডে ৪২ ডেসিবল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার সাপোর্ট করবে। এছাড়া ক্রিস্টাল ক্লিয়ার কল কোয়ালিটির জন্য আছে এআই নয়েজ ক্যান্সেলেশনসহ ডুয়াল মাইক্রোফোন।

ব্যাটারি ব্যাকআপের কথা বললে এর বাড দুটি ৭ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আর চার্জিং কেসের মাধ্যমে ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ পাওয়া যাবে। আবার এতে কুইক চার্জিং সাপোর্ট করবে। ফলে ১০ মিনিটের চার্জে ইয়ারবাডটি ২ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে রেডমির তরফে দাবি করা হয়েছে।

Tags:    

Similar News