একবার চার্জে ৭০ ঘন্টা চলবে Realme Techlife Studio H1 ওয়্যারলেস হেডফোন, প্রথম সেলে ৫০০ টাকা ছাড়

Update: 2024-10-16 04:42 GMT

Realme ভারতে তাদের প্রথম ওয়্যারলেস হেডফোন Realme Techlife Studio H1 লঞ্চ করল। একে গতকাল Realme P1 Speed 5G স্মার্টফোনের সাথে আনা হয়েছে। এই হেডফোনের দাম রাখা হয়েছে ৫,০০০ টাকার কম। ফিচারের কথা বললে, Realme Techlife Studio H1 ওয়্যারলেস হেডফোনে পাওয়া যাবে ৪০মিমি বেস ড্রাইভার, ৭০ ঘন্টা ব্যাটারি লাইফ, স্মার্ট অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট সহ অনেক কিছু। আসুন এর দাম ও সম্পূর্ণ ফিচার জেনে নেওয়া যাক।

Realme Techlife Studio H1: ভারতে প্রাইস বা দাম

Realme Techlife Studio H1 ওয়্যারলেস হেডফোনের দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। তবে অফারে এটি ৪,৪৯৯ টাকায় কেনা যাবে। এটি তিনটি কালারে পাওয়া যাবে - ব্ল্যাক, রেড ও হোয়াইট।

আগামী ২১ অক্টোবর থেকে রিয়েলমির এই ওয়্যারলেস হেডফোনের সেল শুরু হবে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট realme.com ছাড়াও Flipkart, Amazon, Myntra সহ বিভিন্ন বড় বড় রিটেল সাইট থেকে এটি কেনা যাবে।

Realme Techlife Studio H1:‌ ফিচার ও স্পেসিফিকেশন

Realme Techlife Studio H1 ওয়্যারলেস হেডফোন গান শোনার মজা দ্বিগুণ করবে। কারণ এতে আছে ৪০মিমি ডায়নামিক বেস ড্রাইভার। সাথে রয়েছে হাই-রেস অডিও সার্টিফিকেশন ও এএসি, এসবিসি সহ বিভিন্ন অডিও কোডেক্স এর সাপোর্ট। আর নিরবিচ্ছিন্ন কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.৪ উপস্থিত।

কোলাহলের মধ্যেও পরিষ্কার কলিং এক্সপেরিয়েন্স দেবে Realme Techlife Studio H1। কারণে ওয়্যারলেস হেডফোনটি ৪৩ ডেসিবল হাইব্রিড নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি সহ এসেছে। নয়েজের ভিত্তিতে তিনটি লেভেলের মধ্যে কোনো একটি বেছে নেওয়ার সুবিধা পাবেন ব্যবহারকারীরা। আর এটি ফোল্ডেবল ডিজাইন সহ আসায় যেকোনো জায়গায় নিয়ে যেতেও সুবিধা।

গেমারদের জন্য আদর্শ হবে Realme Techlife Studio H1 ওয়্যারলেস হেডফোন। এটি ৮০এমএস লো ল্যাটেন্সি রেট অফার করবে। আর এতে থাকা কন্ট্রোলারের মাধ্যমে ভলিউম, পাওয়ার ও এএনসি নিয়ন্ত্রণ করা যাবে।

ব্যাটারি লাইফের কথা বললে, রিয়েলমির এই ওয়্যারলেস হেডফোনে ৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ফুল চার্জে ৭০ ঘন্টা পর্যন্ত মিউজিক শুনতে দেবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে।

Tags:    

Similar News