চলছে OnePlus দিওয়ালি সেল, ফোন বা ট্যাব কিনলে ১০ হাজার টাকা মূল্যের ফ্রি গিফট সহ ডিসকাউন্ট

Update: 2024-10-11 07:35 GMT

OnePlus ওয়েবসাইটে চলছে দিওয়ালি সেল। এই সেলে আপনি সংস্থার ফোন বা ট্যাব অনেক কম দামে কিনতে পারবেন। এছাড়া ওয়ানপ্লাস দিওয়ালি সেলে স্মার্টফোন কিনলে বিনামূল্যে ব্লুটুথ ইয়ারবাডস দেওয়া হচ্ছে। আবার যারা সংস্থার ট্যাবলেট, OnePlus Pad কিনবেন তারা বিনামূল্যে একটি চৌম্বকীয় কীবোর্ড পাবেন। গিফট আইটেম ছাড়াও দিওয়ালি সেলে ফোনের উপর ৭ হাজার টাকা এবং ট্যাবের উপর ২ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আসুন ফোন ও ট্যাবলেটের উপর ডিল দেখে নেওয়া যাক।

OnePlus Pad

দিওয়ালি সেলে OnePlus Pad এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৫,৯৯৯ টাকা। এর উপর ২ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার এর সাথে ম্যাগনেটিক কিবোর্ড বিনামূল্যে দেওয়া হবে, যার দাম ৯,৯৯৯ টাকা। এর সাথে ১২ মাসের নো-কস্ট ইএমআই পাওয়া যাবে।

ফিচারের কথা বললে, OnePlus Pad ট্যাবে আছে ১১.৬১ ইঞ্চি এলসিডি প্যানেল। এই ডিসপ্লে ১৪৪ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ৫০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ডাইমেনসিটি ৯০০০ চিপসেট। ফটোগ্রাফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৯,৫১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus 12

OnePlus 12 এর ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯৯৯ টাকা। তবে দিওয়ালি সেলে এর সাথে ৭ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সাথে ২ হাজার টাকা কুপন ডিসকাউন্টও পাওয়া যাবে। এর সাথে ওয়ানপ্লাস বাডস প্রো ২ বিনামূল্যে দেওয়া হচ্ছে।

ফিচারের কথা বললে, ওয়ানপ্লাসের এই ফোনে আছে ১২০ হার্টজ সুপার উজ্জ্বল ProXDR ডিসপ্লে। এর প্রাইমারি রিয়ার ক্যামেরার রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল। স্মার্টফোনটি ৫৪০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Tags:    

Similar News