itel Rhythm ইয়ারবাড ফাস্ট চার্জিং ও বেস সাউন্ড প্রযুক্তি সহ লঞ্চ হল, দাম মাত্র ৮৯৯ টাকা

Update: 2024-10-14 17:37 GMT

itel ভারতে তাদের আরও একটি সস্তা TWS ইয়ারবাডস হিসাবে itel Rhythm লঞ্চ করল। এর দাম রাখা হয়েছে ১,০০০ টাকার কম। ডুয়েল টোন ডিজাইন সহ আসায় ইয়ারবাডটি প্রিমিয়াম লুক দেবে। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, এটি কেস সহ ৩০ ঘন্টা ব্যাটারি লাইফ দেবে। আবার এই ইয়ারবাডে আছে ৩৬০ ডিগ্রি বেস প্রযুক্তি। আসুন itel Rhythm এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

itel Rhythm এর ভারতে দাম

আইটেল রিদম ইয়ারবাডের দাম ভারতে রাখা হয়েছে মাত্র ৮৯৯ টাকা। এটি অনলাইন স্টোর ও দেশজুড়ে অবস্থিত সংস্থার পার্টনার অফলাইন স্টোর থেকে কেনা যাবে। এক বছরের ওয়ারেন্টি সহ আসা ইয়ারবাডটি আইভরি হোয়াইট, স্পেস গ্রে, সিটি ব্লু এবং ড্যাজেল ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

itel Rhythm ইয়ারবাডের ফিচার ও স্পেসিফিকেশন

দুর্দান্ত সাউন্ড ও শক্তিশালী বেসের জন্য itel Rhythm ইয়ারবাডে আছে ১০ মিমি বেস বুস্ট ড্রাইভার। আর এতে আছূ ৩৬০ ডিগ্রি বেস প্রযুক্তি। কানেক্টিভিটির জন্য এই অডিও ডিভাইসে রয়েছে ব্লুটুথ ৫.৩, যা ১০ মিটার পর্যন্ত রেঞ্জ দেবে। কলিংয়ের জন্য এতে এআই এনভায়রনমেন্ট নয়েজ ক্যান্সেলেশন সহ ২টি মাইক উপস্থিত।

আইটেলের নতুন ইয়ারবাডে টাচ কন্ট্রোল ও ভয়েস অ্যাসিস্ট্যান্টও আছে। আবার হলকা জল লাগলেও এটি নষ্ট হবে না, কারণ এতে আছে আইপিএক্স৫ রেটিং। itel Rhythm এর ব্যাটারি ব্যাকআপ সম্পর্কে বললে। উভয় বাডে আছে ২৮-২৮ এমএএইচ ব্যাটারি। আর চার্জিং কেসে পাওয়া যাবে ৪০০ এমএএইচ ব্যাটারি।

ফুল চার্জে ইয়ারবাডটি (কেস সহ) ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। চার্জ করার জন্য কেসে টাইপ-সি চার্জিং পোর্ট পাওয়া যাবে। আর ফাস্ট চার্জিং সাপোর্ট করায় এটি ১০ মিনিটের চার্জে এক ঘন্টা চলবে।

Tags:    

Similar News