পুজোর মধ্যে Sony ভারতে লঞ্চ করল Pulse Explore ইয়ারবাডস ও Elite হেডসেট

Update: 2024-10-10 03:04 GMT

Sony তাদের PlayStation 5 এর জন্য একটি ইয়ারবাডস ও একটি হেডসেট ভারতে লঞ্চ করল। পালস সিরিজের অধীনে আসা এই দুই অডিও প্রোডাক্টের নাম - Sony Pulse Explore ওয়্যারলেস ইয়ারবাডস, Sony Pulse Elite ওয়্যারলেস হেডসেট। নয়া এই অডিও ডিভাইসগুলি গেমিং এক্সপেরিয়েন্স যেমন বাড়াবে তেমনি দুর্দান্ত সাউন্ড অফার করবে।

Sony PlayStation Pulse সিরিজের দাম ও প্রাপ্যতা

সনি পালস এক্সপ্লোর ইয়ারবাডস এর দাম রাখা হয়েছে ১৮,৯৯০ টাকা। আর সনি পালস এলিট ওয়্যারলেস এলিট ওয়্যারলেস হেডসেট এর মূল্য ধার্য করা হয়েছে ১২,৯৯০ টাকা।

 

আগামী ১১ অক্টোবর অনলাইনে সনি সেন্টার, অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অফলাইনে ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল এবং বিজয় সেলস থেকে সনি অডিও প্রোডাক্টগুলির বিক্রি শুরু হবে।

Sony Pulse Explore ওয়্যারলেস ইয়ারবাডস ফিচার ও স্পেসিফিকেশন

সনি পালস এক্সপ্লোর ওয়্যারলেস ইয়ারবাডস প্ল্যানার ম্যাগনেটিক ড্রাইভার সহ এসেছে। আর এতে পাওয়া যাবে প্লেস্টেশন লিঙ্ক টেকনোলজি, যা লসলেস অডিও, লো ল্যাটেন্সি পারফরম্যান্স, কুইক পেয়ারিংয়ের সুবিধা দেবে। এই ইয়ারবাডস উইন্ডোজ পিসি, অ্যাপল ম্যাক, স্মার্টফোনেও ব্যবহার করা যাবে।

আবার Sony Pulse Explore ওয়্যারলেস ইয়ারবাডসে আছে দুটি মাইক্রোফোন, যা নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি সহ এসেছে। চার্জিং কেস সহ এটি ১৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে বলে সনি দাবি করছে।

Sony Pulse Elite ওয়্যারলেস হেডসেট ফিচার ও স্পেসিফিকেশন

 

ইয়ারবাডসের মতো Sony Pulse Elite ওয়্যারলেস হেডসেটে আছে ম্যাগনেটিক ড্রাইভার। এটিও হাই কোয়ালিটি অডিও ও ফাস্ট কানেক্টিভিটি অফার করবে। আর এতে থাকা মাইক্রোফোনে পাওয়া যাবে এআই ভিত্তিক নয়েজ ক্যান্সেলেশন ফিচার। কুইক চার্জিং প্রযুক্তি সহ আসা এই ইয়ারবাডস ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে।

Tags:    

Similar News