Realme P1 Speed: এবার ফাস্টেস্ট ফোন আনতে চলেছে রিয়েলমি, অপেক্ষায় ক্রেতারা

Update: 2024-10-09 11:18 GMT

ভারতীয় গ্রাহকদের জন্য ফের নতুন চমক নিয়ে হাজির হচ্ছে রিয়েলমি। চীনা ব্র্যান্ডটি Realme P1 Speed নামে একটি নয়া স্মার্টফোন লঞ্চের ঘোষণা করেছে। এটি Realme P1 সিরিজের তৃতীয় মডেল হিসাবে আসছে। আগে এই লাইনআপে Realme P1 ও P1 Pro লঞ্চ হয়েছে এদেশে। Realme P1 Speed নামটি শুনেই বোঝা যাচ্ছে, এই ডিভাইসটির প্রধান ইউএসপি হবে পারফরম্যান্স।

Realme P1 Speed: এবার ফাস্টেস্ট ফোন আনতে চলেছে রিয়েলমি, অপেক্ষায় ক্রেতারা

রিয়েলমি পি১ স্পিড ভারতে আগামী ১৫ অক্টোবর লঞ্চ হবে। লঞ্চ ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। তবে এটি লাইভ দেখানো হবে নাকি শুধু দাম ঘোষণা করেই ছেড়ে দেওয়া হবে, সেই বিষয় খোলসা করে কিছু বলেনি রিয়েলমি। লঞ্চের তারিখ ঘোষণা ছাড়াও, পি১ স্পিডের চিপসেট ও ডিজাইন প্রকাশ করা হয়েছে।

Realme P1 সিরিজের অন্য দুই মডেলের মতোই ডিজাইন অফার করে P1 Speed। পিছনে রয়েছে গোল ক্যামেরা মডিউল। টিজার ইমেজে, ফোনটির সামনে পাঞ্চ হোল ডিসপ্লে ও ফ্ল্যাট এজ থাকতে দেখা গিয়েছে। প্যাটার্ন যুক্ত ফিনিশিং সহ ব্লু কালারে ফোনটির ছবি প্রকাশ হয়েছে। এটি আরও কালার অপশনে আসবে কিনা অজানা।

Realme P1 Speed ফোনটিতে MediaTek Dimensity 7300 Energy প্রসেসর থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। আবার রিয়েলমি দাবি করেছে, আনটুটু বেঞ্চমার্কে এই ফোন ৭,৫০,০০০ স্কোর করেছে। এই চিপসেট Realme 13+ (দাম ২২,৯৯৯ টাকা) ও Narzo 70 Turbo (দাম ১৬,৯৯৯ টাকা) ফোনে ইতিমধ্যেই ব্যবহার হয়েছে। নতুন মডেলটির দাম ও বিস্তারিত স্পেসিফিকেশন লঞ্চের দিন জানা যাবে।

Tags:    

Similar News