iPhone 16-কে টেক্কা দিতে 24 অক্টোবরে লঞ্চ হবে Oppo Find X8 সিরিজ

Update: 2024-10-09 08:48 GMT

Oppo সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে Find X8 সিরিজের লঞ্চের তারিখ প্রকাশ করল। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন লাইনআপ ২৪ অক্টোবর বাজারে আসতে চলেছে। আবার Oppo Find X8 সিরিজ নতুন Dimensity 9400 প্রসেসর যুক্ত প্রথম মডেল হবে। এই অত্যাধুনিক চিপসেট TSMC-এর তিন ন্যানোমিটার প্রসেস টেকনোলজির উপর নির্মিত।

Find X8 সিরিজে একাধিক মডেল আসতে পারে। যেমন Oppo Find X8, Find X8 Pro, ও Find X8 Pro স্যাটেলাইট কমিউনিকেশন ভার্সন। এই লাইনআপে Find X8 Ultra মডেলটিও অর্ন্তভুক্ত আছে, যা Snapdragon 8 Elite চিপসেট দ্বারা পরিচালিত হবে। তবে Ultra ভার্সন নতুন বছরে লঞ্চ হবে বলে জল্পনা শোনা যাচ্ছে।

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, Find X8 সিরিজে আগের মতোই ব্যাক প্যানেলে গোল ক্যামেরা মডিউল থাকবে। Pro মডেলে ডুয়াল টেলিফটো ক্যামেরার সঙ্গে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যাবে। যেখানে স্ট্যান্ডার্ড মডেলে সিঙ্গেল পেরিস্কোপ লেন্স সহ ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। সিরিজটিতে iPhone 16-এর মতো ক্যামেরা কন্ট্রোল বাটন মিলতে পারে।

ওপ্পো ফাইন্ড এক্স৮ সিরিজের সামনে মাইক্রো কোয়াড কার্ভড ওলেড ডিসপ্লে দেখা যাবে। এই সিরিজের প্রতিটি ফোনে ৫০ ওয়াট ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং ও Android 15 অপারেটিং সিস্টেম নির্ভর ColorOS 15 মোবাইল সফটওয়্যার থাকবে। উল্লেখ্য, ফাইন্ড এক্স৮ সিরিজ ভারত, ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডেও লঞ্চ হতে পারে বলে দাবি করা হয়েছে।

Tags:    

Similar News