বাজার কাঁপাতে আসছে Vivo Y300+, লঞ্চের আগেই দাম ও সমস্ত ফিচার্স ফাঁস হয়ে গেল

Update: 2024-10-07 08:58 GMT

IMEI ডেটাবেসে কয়েকদিন আগে দেখা গিয়েছিল Vivo Y300+ নামে একটি নতুন মিড-রেঞ্জ ফোনকে। যার পর থেকেই এটি খুব তাড়াতাড়ি বাজারে আসবে বলে জল্পনা শুরু হয়ে গিয়েছে। টিপস্টার অভিষেক যাদবের সূত্রে এখন ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে। একইসাথে প্রকাশ্যে এসেছে দাম। চলুন দেখে নিই, ডিভাইসটি কী কী অফার করবে।

Vivo Y300+ স্পেসিফিকেশন

টিপস্টারের দাবি, ভিভো ওয়াই৩০০+ মডেলটি ৬.৭৮ ইঞ্চি ওলেড ফুল-এইচডি ডিসপ্লের সঙ্গে আসবে। তবে রিফ্রেশ রেট বা অন্যান্য ডিটেলস জানা যায়নি। এতে প্রসেসর হিসাবে থাকবে স্ন্যাপড্রাগন ৬৯৫। জানিয়ে রাখি, ভিভো ওয়াই৩০০ প্রো স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেট অফার করে। নতুন ফোনটিতে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মিলবে।

ফটোগ্রাফির জন্য, ভিভো ওয়াই৩০০+ মডেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর দেখা যাবে। সেলফি এবং ভিডিয়ো কলের জন্য থাকবে ৩২ মেগাপিক্সেল সিঙ্গেল ক্যামেরা। ৫,০০০ এমএএইচ ব্যাটারি ফোনটিকে শক্তি জোগাবে বলে মনে করা হচ্ছে। এছাড়া, ভিভো এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং ও আইপি৬৪ ওয়াটার রেজিট্যান্স রেটিং রাখতে পারে।

Vivo Y300+ দাম

ভিভোর এই ফোনটি ভারতে ২৩,৯৯৯ টাকায় লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। যা ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম। তবে চিপসেটের কথা বিবেচনা করে খরচ কিছুটা বেশি। যদিও এই দাম অফিশিয়াল নয়৷ ভারতে ফোনটি কবে লঞ্চ হতে পারে সে বিষয়ে কিছু জানা যায়নি।

Tags:    

Similar News