ভারতে দুর্ধর্ষ ফোল্ডেবল ফোন আনছে Honor, থাকবে সেরা ফিচার্স, লঞ্চের আগেই দাম ফাঁস

Update: 2024-10-07 11:57 GMT

আইএফএ (IFA) ইভেন্টে আত্মপ্রকাশের পর, Honor Magic V3 স্মার্টফোনটিকে এখন ভারতে লঞ্চ করতে চলেছে সংস্থা। এইচটেক (HTech)-এর সিইও মাধব শেঠ টাইমস নেটওয়ার্ক এবং ডিজিটের সাথে একটি সাক্ষাৎকারে খবরটি প্রকাশ করেছেন। অনার এখনও ভারতীয় বাজারে তাদের কোনও ফোল্ডেবল ফোনই উন্মোচন করেনি, তাই Honor Magic V3 হবে এদেশে ব্র্যান্ডের প্রথম ফোল্ডিং স্মার্টফোন। তবে, মাধব শেঠ এটাও নিশ্চিত করেছেন যে, কোম্পানি লেটেস্ট V3 মডেলের পাশাপাশি তার পূর্বসূরি Honor Magic V2 হ্যান্ডসেটটিকেও লঞ্চ করবে। দুটি মডেলই চলতি বছরের শেষের দিকে আসবে বলে আশা করা হচ্ছে।

ভারতে Honor Magic V2/V3 এর দাম

এইচটেক এর চিফ এক্সিকিউটিভ অফিসার মাধব শেঠ অনার ম্যাজিক ভি২ এবং অনার ম্যাজিক ভি৩ ফোল্ডেবলগুলির মূল্যের বিবরণও শেয়ার করেছেন। নির্দিষ্ট দাম জানা না গেলেও, অনার ম্যাজিক ভি২ মডেলের দাম ১ লাখ টাকার নীচে থাকবে বলে জানা গেছে। আর স্বাভাবিকভাবেই অনার ম্যাজিক ভি৩ এর দাম হবে তার থেকেও বেশি।

তবে এই দামের সাথে, অনার ম্যাজিক ভি২ ভারতীয় বাজারে আরও সাশ্রয়ী মূল্যের ফোল্ডেবল হয়ে উঠতে পারে। বর্তমানে, গতবছর মে মাসে ৮৮,৮৮৮ টাকায় লঞ্চ হওয়া টেকনো ফ্যান্টম ভি ফোল্ড ভারতে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফোল্ডেবলের শিরোপা অর্জন করে রয়েছে।

Honor Magic V2 এবং Honor Magic V3 ফোনের মূল স্পেসিফিকেশন

Honor Magic V2 এবং Honor Magic V3 বেশ কিছু প্রধান বৈশিষ্ট্য শেয়ার করে, যা উভয় ফোল্ডেবলকে বাজারে আলাদা করে তোলে। উভয় ডিভাইসেই ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একই রেজোলিউশন সহ ৭.৯২ ইঞ্চির ফোল্ডেবল এলটিপিও ওলেড (LTPO OLED) ইনার ফোল্ডেবল ডিসপ্লে রয়েছে, যা প্রাণবন্ত ভিজ্যুয়াল অফার করে।

এগুলি সর্বাধিক ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫জি সাপোর্ট এবং একটি মসৃণ ডিজাইনের জন্য অনুরূপ উচ্চ-মানের উপাদানের সাথে আসে৷ এগুলির ক্যামেরা সিস্টেম উভয়ই উন্নত, প্রধান লেন্সে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট রয়েছে। ব্যাটারির ক্ষমতা এবং চার্জিং প্রযুক্তিগুলিও উন্নত।

Tags:    

Similar News