Adani এর সাথে হাত মেলাল Ashok Leyland, ছোট বাণিজ্যিক গাড়ি কিনতে সহজে ঋণ দেবে

By :  techgup
Update: 2022-07-25 05:46 GMT

Hinduja গোষ্ঠীর অন্তর্গত বাণিজ্যিক গাড়ির জগতে সুপ্রতিষ্ঠিত সংস্থা Ashok Leyland তাদের ছোট এবং হালকা বাণিজ্যিক গাড়ির গ্রাহকদের ঋণদানের সুবিধার্থে Adani Capital গ্রুপের সঙ্গে গাঁটছড়া বাধার কথা ঘোষণা করল। এই লক্ষ্যে ইতিমধ্যেই এই দুই সংস্থার মধ্যে মৌ স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী অশোক লেল্যান্ডের গ্রাহকদের সহজেই গাড়ি কেনার জন্য ঋণের বন্দোবস্ত করে দেবে আদানি ক্যাপিটাল গ্রুপ।

সংস্থার এক বিবৃতিতে বলা হয়েছে, "এই জোটের ফলে অশোক লেল্যান্ড এবং আদনি ক্যাপিটাল তাদের ছোট ও হালকা বাণিজ্যিক গাড়ির ক্রেতাদের পছন্দমত অর্থনৈতিক সাহায্য অর্থাৎ ঋণের ব্যবস্থা করে দেবে।" অশোক লেল্যান্ড-এর লাইট কমার্শিয়াল ভেহিকেলসের প্রধান রজত গুপ্তা জানান, "আদানি ক্যাপিটালের সঙ্গে হাত মিলিয়ে অশোক লেল্যান্ড খুবই উচ্ছ্বসিত। এই গাঁটবন্ধনের ফলে আগামী দিনে গাড়ির বাজারে এক নতুন যুগের সূচনা করবে আমাদের সংস্থা।"

তিনি আরো বলেন যে, "আমাদের সংস্থার হালকা বাণিজ্যিক গাড়িগুলি উন্নত ও আধুনিক প্রযুক্তিতে ভরপুর। এর ফলে এই গাড়িগুলি পর্যাপ্ত মাইলেজ ও উচ্চ ভার বহন করার ক্ষমতা সম্পন্ন। যে কারণে আমাদের গাড়িগুলি রক্ষণাবেক্ষণ করার জন্য খুবই কম খরচ হওয়ায় গ্রাহকগণ তাদের ব্যবসায় যথেষ্ট উন্নতি সাধন করতে পারবে৷"

আদানি ক্যাপিটলের বিজনেস প্রধান সাইবাবা কেলকার বলেন, "আমাদের সংস্থায় বাণিজ্যিক গাড়ির ক্ষেত্রে ঋণ দেওয়ার জন্য সারা দেশজুড়ে অনেকগুলি শাখা রয়েছে।সব সময় গ্রাহকদের তার সুবিধামতো ঋণ দেওয়ার ব্যবস্থা করাই আমাদের অন্যতম লক্ষ্য।" তিনি এও জানান যে তাদের সংস্থা গ্রাহকদের প্রয়োজন মত বাণিজ্যিক গাড়ি কেনার লোন এবং তার সাথে সহজ মাসিক কিস্তির বন্দোবস্ত করে দিতে বদ্ধপরিকর।

উল্লেখ্য অশোক লেল্যান্ড সংস্থার হাতে ২ টন থেকে শুরু করে ৭.৫ টন সামগ্রী বহন করার জন্য Dost, Bada Dost, Partner রেঞ্জের মডেল উপলব্ধ রয়েছে। এছাড়াও ২০ থেকে ৪০ সিট যুক্ত MiTR সিরিজের যাত্রীবাহী গাড়িও আছে তাদের কাছে।

Tags:    

Similar News