রাত পোহালেই বাড়ছে গাড়ির দাম, পুজোর আগে খারাপ খবর শোনাল Mahindra

Update: 2024-10-05 12:35 GMT

ফেস্টিভ সিজনে যেখানে ডিসকাউন্ট সহ নানা বেনিফিট নিয়ে হাজির হয় নির্মাতারা, সেখানেই হঠাৎই গাড়ির দাম বাড়ানোর ঘোষণা করল মাহিন্দ্রা। তবে সব মডেলের নয়, XUV 3XO-এর নির্দিষ্ট কিছু ভ্যারিয়েন্টের দাম ৩০,০০০ টাকা পর্যন্ত বেড়েছে। আগামীকাল থেকে নতুন মূল্য কার্যকর হচ্ছে। MX1, MX2 Pro, MX3, AX5 ও AX5 ট্রিম দামি হয়েছে।

Mahindra XUV 3XOMX1 এবং AX5 পেট্রোল ভ্যারিয়েন্টে সর্বোচ্চ ৩০,০০০ টাকা পর্যন্ত মূল্যবৃদ্ধি হয়েছে। যেখানে MX2 Pro, MX3, এবং AX5L-এর দাম ২৫,০০০ টাকা বেড়েছে। অন্যদিকে, MX2 Pro, MX3, এবং AX5 ডিজেল মডেলগুলির দাম ১০,০০০ টাকা বৃদ্ধি পেয়েছে। তবে MX2, MX3 Pro, AX7, ও AX7L ট্রিমগুলির দাম অপরিবর্তিত থাকছে।

XUV 3XO তিনটি ইঞ্জিন ভ্যারিয়েন্টে উপলব্ধ। ১.২ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন ১১০ বিএইচপি ও ২০০ এনএম টর্ক উৎপন্ন করে। এটি সিক্স স্পিড ম্যানুয়াল এবং সিক্স স্পিড অটোমেটিক গিয়ারবক্সে অপশনে পাওয়া যায়। অন্যদিকে, TGDi টার্বো পেট্রল ইঞ্জিনের ক্ষমতা ১২৯ হর্সপাওয়ার এবং ২৩০ এনএম। তৃতীয়টি হল ১.৫ লিটার ডিজেল ইঞ্জিন, যার আউটপুট ১১৫ বিএইচপি ও ৩০০ এনএম।

Mahindra XUV 3XO-এর ফিচার্স লিস্ট নজরকাড়া। ১০.২৫ ইঞ্চি ইনফোটেনমেন্ট স্ক্রিন, প্যানোরামিক সানরুফ, ডুয়েল জোন ক্লাইমেট কন্ট্রোল, দ্বিতীয় পর্যায়ের অ্যাডভান্সড ড্রাইভিং অ্যাসিস্ট্যান্স সিস্টেম বা ADAS (হাই ভ্যারিয়েন্টে উপলব্ধ), ছয়টি এয়ারব্যাগ, রিয়ার ডিস্ক ব্রেক ও ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম অফার করে এই কম্প্যাক্ট এসইউভি।

Tags:    

Similar News