Benelli 502 C : আজ, ভারতে বেনেলির প্রথম মডার্ন ক্রুজার বাইকের প্রি বুকিং শুরু হল

By :  SHUVRO
Update: 2021-07-08 11:07 GMT

আজ, ভারতে Benelli-র প্রথম মডার্ন ক্রুজার বাইক 502 C-এর অগ্রিম বুকিং চালু হয়ে গেল। লঞ্চের আগেই প্রি-বুকিং শুরু করার কথা Benelli কর্তৃপক্ষ অফিসিয়ালভাবে ঘোষণা করেছে। Benelli কিনতে 502 C ইচ্ছুক ব্যক্তিরা ১০,০০০ টাকা পেমেন্ট করে প্রি-অর্ডার করতে পারবেন। এ মাসের শেষেই বাইকটি লঞ্চের মুখ দেখবে বলে আশা করা যায়।

ভারতে Benelli 502 C এর প্রতিদ্বন্দ্বী

মিডলওয়েট সেগমেন্টে বেনেলি ৫০২ সি ক্রুজারের প্রধান প্রতিপক্ষ কাওয়াসাকি ভালকান এস। তবে হোন্ডা রিবেল ৫০০ ভারতে লঞ্চ হলে এটি বেনেলি ৫০২ সি-এর প্রধান প্রতিদ্বন্দ্বী হয়ে উঠবে।

Benelli 502 C স্টাইল

বেনেলি ৫০২ সি এর স্টাইলে ডুকাটি ডিয়াভেল ১২৬০-এর অনুপ্রেরণা স্পষ্ট। এমনকি বাইরের দিক থেকে আমাদের বাজাজ ডমিনার ৪০০-এর সাথেও এর কিছুটা মিল আছে। ডিজাইন অবশ্যই নজর কাড়বে। একটি মডার্ন ক্রুজারের থেকে যে বিষয়গুলি আশা করা যায় - ফুল-এলইডি লাইটিং সিস্টেম, ডুয়েল ডিসপ্লে মোড-সহ টিএফটি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, সবকিছুই বেনেলি ৫০২ সি-তে মজুত।

Benelli 502 C মেকানিক্যাল স্পেসিফিকেশন

বেনেলি ৫০২ সি ৫০০ সিসি-র লিকুইড কুল্ড, প্যারালাল টুইন ইঞ্জিনে থেকে দৌড়নোর শক্তি সংগ্রহ করে। এটি ৮,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৪৭ বিএইচপি পাওয়ার এবং ৬,০০০ আরপিএম গতিতে ৪৬ এনএম পিক টর্ক উৎপন্ন করতে সক্ষম। উল্লেখ্য, এই একই ইঞ্জিন বেনেলির লিওনসিনো ৫০০ ও টিআরকে ৫০২ বাইকে ব্যবহার করা হয়েছে।

বেনেলি ৫০২ সি-তে সাপসেনশনের কার্যভার সামনালোনর জন্য ৪১ মিমি ইউএসডি ফোর্কস এবং সুইংআর্ম ও প্রি-লোড অ্যাডজাস্টমেন্ট সহ মনো-শক ইউনিট রয়েছে। অপ্টিমাম ব্রেকিং পাওয়ারের জন্য বাইকে টুইন ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং ডুয়েল চ্যানেল এবিএস সহ সিঙ্গেল রিয়ার ডিস্ক ব্রেক আছে।

২১.৫ লিটারের বড় ফুয়েল ট্যাঙ্ক এবং ১৭০ মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স থাকার কারণে বেনেলি ৫০২ সি ক্রুজার মোটরসাইকেল ট্যুরিংয়ের জন্যেও পারফেক্ট সঙ্গী হয়ে ঊঠবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News