Infinix Hot 10 Play হবে এবছরের সেরা বাজেট ফোন, ১৯ এপ্রিল ভারতে আসছে

By :  ANKITA
Update: 2021-04-01 08:18 GMT

Infinix Hot 10 Play আগামী ১৯ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে। চলতি বছরের শুরুতেই এই বাজেট ফোনটি ফিলিপাইন ও পাকিস্তানে লঞ্চ হয়েছিল। এবার ফোনটি ভারতেও পা রাখছে। একটি টিজার পোস্ট করে আজ ইনফিনিক্স তাদের হট ১০ প্লে এর লঞ্চের তারিখ জানিয়েছে। উল্লেখ্য, গতমাসেই এই ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লাভ করেছিল। যারপরেই নিশ্চিত ছিল Infinix Hot 10 Play এর ভারতে আসা সময়ের অপেক্ষা।

Infinix Hot 10 Play এর দাম (সম্ভাব্য) লভ্যতা

লঞ্চ ডেট জানালেও, ইনফিনিক্স তাদের এই ফোনের দাম ভারতে কত হতে পারে তা এখনও জানায়নি। তবে আমাদের অনুমান ফোনটি ৭,০০০-৮,০০০ টাকার মধ্যে ভারতে লঞ্চ হবে।

পাকিস্তানে ইনফিনিক্স হট ১০ প্লে এর দাম রাখা হয়েছিল ১৬,৯৯৯ পাকিস্তানি রুপি (প্রায় ৭,৭৩০ টাকা)। আবার ৪,২৯০ ফিলিপাইন পেসো (প্রায় ৬,৫০০ টাকা) তে ফোনটি ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। এই ফোনটি দুটি কালারের সাথে এসেছিল- এজিয়ান ব্লু এবং মোরান্দি গ্রীন।

Infinix Hot 10 Play এর স্পেসিফিকেশন

বিভিন্ন মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে ইনফিনিক্স হট ১০ প্লে এর স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬৪০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যারমধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এতে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফোনটির পিছনে রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ। এই দুটি ক্যামেরা হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই লেন্স। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News