Moto G22: মোটোরোলা 16MP সেলফি ক্যামেরার নতুন স্মার্টফোন আনছে, সমস্ত স্পেসিফিকেশন ও দাম ফাঁস হল

Update: 2022-02-17 11:19 GMT

Motorola শীঘ্রই তাদের নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন, Moto G22 বাজারে লঞ্চ করত চলেছে। হ্যান্ডসেটটি ইতিমধ্যেই গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে তালিকাভুক্ত হওয়ার পাশাপাশি থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং এন্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC), ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশনস কমিশন (FCC)- এর থেকে অনুমোদন লাভ করেছে। আর এখন এক টিপস্টার Motorola Moto G22 মডেলটির সকল স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন।

মোটোরোলা মোটো জি২২ সম্ভাব্য স্পেসিফিকেশন (Motorola Moto G22 Expected Specifications)

টেকনিকনিউজের নিলস অ্যারেন্সমিয়ার (Nils Ahrensmeier) মোটোরোলা মোটো জি২২ ফোনের প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এনেছেন। তার দাবি, এতে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে যা এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৭ চিপসেট দ্বারা চালিত হবে, যা গত বছর মোটো জি পাওয়ার (২০২২) হ্যান্ডসেটে প্রথম দেখা গিয়েছিল৷

মোটো জি২২ ব্যবহারকারীদের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ অফার করবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ আসবে। বড় আকারের ব্যাটারি থাকা সত্ত্বেও, Moto G22 ফোনের ওজন হবে মাত্র ১৮৫ গ্রাম।

ফটোগ্রাফির জন্য, মোটোরোলা ফোনটির ব্যাক প্যানেলে দেওয়া হবে ট্রিপল ক্যামেরা সেটআপ - এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার ও ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো বা ডেপ্থ সেন্সর। সেলফির জন্য, Motorola Moto G22 ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২-এ চলবে এবং অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রো এসডি কার্ড স্লট পাওয়া যাবে৷

মোটোরোলা মোটো জি২২- এর সম্ভাব্য দাম (Motorola Moto G22 Expected Price)

Motorola Moto G22 ফোনটি কসমিক ব্ল্যাক, আইসবার্গ ব্লু এবং হোয়াইট- এই তিন কালারে বাজারে উপলব্ধ হতে পারে। ডিভাইসটির দাম ২০০ ইউরো (আনুমানিক ১৭,১০০ টাকা)- এর কাছাকাছি রাখা হতে পারে।

Tags:    

Similar News