Oppo Reno 7 SE ভারতে 25 হাজার টাকার রেঞ্জে আসছে, দেশে Find X5 ফ্ল্যাগশিপ সিরিজের টেস্টিংও শুরু হল

By :  techgup
Update: 2022-01-23 18:08 GMT

Oppo অফিসিয়ালি কিছু না বললেও সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে, Oppo Reno 7 সিরিজের স্মার্টফোন ফেব্রুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে ভারতে লঞ্চ হবে। যে টুকু খবর, গত বছর চীনের বাজারে আসা Oppo Reno 7 ও Oppo Reno 7 Pro এ দেশে আত্মপ্রকাশ করবে। তবে এখন এক ভারতীয় টিপস্টার জানিয়েছেন, ফোনগুলির পাশাপাশি Oppo Reno 7 SE ভ্যারিয়েন্টটিও ভারতের বাজারে উপলব্ধ হতে চলেছে।

টিপস্টার যোগেশ ব্রার (Yogesh Brar)-এর দাবি, Oppo Reno 7 ও Oppo Reno 7 Pro ভারতে লঞ্চ হচ্ছেই। তার সঙ্গে Oppo Reno 7 SE মডেলটিও আগামী মাসে ভারতে পা রাখবে। Oppo Reno 7 সিরিজের দাম ২৫ হাজার থেকে ৪৫ হাজার টাকার রেঞ্জে থাকবে বলে অভিমত তাঁর।

একই সাথে তিনি টুইট বার্তায় প্রকাশ করেছেন যে অপ্পো এ দেশে Find X5 সিরিজের টেস্টিং চালাচ্ছে ৷ সে ক্ষেত্রে Oppo Find X ফ্ল্যাগশিপ সিরিজের ভারতে প্রত্যাবর্তন ঘটতে পারে মার্চের মাঝামাঝিতে। উল্লেখ্য, Oppo Reno 7 SE বেস ভ্যারিয়েন্ট হওয়ার দরুণ হ্যান্ডসেটটির দাম ২৫ হাজার টাকা হবে বলে মনে করা হচ্ছে।

Oppo Reno 7 SE চীনের মতো ভারতেও ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি + ২ মেগাপিক্সেল ডেপ্থ + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে বলে আশা করা যায়।

Tags:    

Similar News