Realme GT সিরিজের সাথে ভারতে আসছে Realme Book ল্যাপটপ? নতুন টিজারে জোর জল্পনা

By :  SHUVRO
Update: 2021-08-06 10:52 GMT

সম্প্রতি রিয়েলমির পক্ষ থেকে অফিসিয়ালভাবে ঘোষণা করা হয়েছে, ভারতে Realme GT সিরিজের ফ্ল্যাগশপ ফোন আনতে চলেছে তারা। আগামী ১৭ অগাস্ট সেগুলি অফিসিয়ালি লঞ্চ হবে। রিয়েলমি সে দিন স্মার্টফোনের পাশাপাশি Realme Book ল্যাপটপ লঞ্চ করবে কি না, তা নিয়েও গুঞ্জন চলছে। জল্পনায় নতুন মাত্রা যোগ করে সম্প্রতি টুইটারে একটি ছবি শেয়ার করছেন রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও মাধব শেঠ (Madhav Seth)। যেখান থেকে ইঙ্গিত মিলেছে, অগাস্ট ১৮-এর লঞ্চ ইভেন্টেই আত্মপ্রকাশ করতে পারে রিয়েলমি বুক ল্যাপটপ।

Realme Book এর টিজার প্রকাশ্যে

মাধব শেঠ যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে একটি টেবিলের উপর একটি স্যুটকেস, নীল রঙের রিয়েলমি বুক ল্যাপটপ, এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজের স্মার্টফোন দেখা গিয়েছে। মাধব শেঠ ক্যাপশনে লিখেছেন, এই স্যুটকেসটি আকর্ষণীয় লাগছে। আপনি কোন পণ্যটি নিয়ে সবচেয়ে বেশি উত্তেজিত? যদিও ১৮ অগাস্ট রিয়েলমি বুক লঞ্চ হবে কি না, তা নিয়ে কোনো স্পষ্ট বার্তা দেয়নি শেঠ। তবে আমাদের অনুমান, সে দিনই ল্যাপটপটির অফিসিয়াল লঞ্চ হবে।

https://twitter.com/MadhavSheth1/status/1422897734487478272?

Realme Book ল্যাপটপের স্পেসিফিকেশন

রিপোর্ট অনুসারে রিয়েলমি বুক ল্যাপটপে ১৪ ইঞ্চি স্ক্রিন থাকবে যা ৩.২ এসপেক্ট রেশিও অফার করবে। এটি ১৫০ ডিগ্রী টিল্ট করা যাবে। ১১তম প্রজন্মের কোর আই৫ বা আই৩ প্রসেসর সহযোগে আসবে এই ল্যাপটপ। রিয়েলমি বুকে উইন্ডোজ ১০ প্রি-ইন্সটলড থাকলেও উইন্ডোজ ১১ আপডেট আসবে।

চীনের থ্রিসি সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে ল্যাপটপে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে ব্যাটারি ক্যাপাসিটি এখনও অজানা। এছাড়া স্মার্টফোনের মতো ল্যাপটপের পাওয়ার বাটন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবে কাজ করবে।

Realme Book ল্যাপটপ দাম ও কালার অপশন

ভারতে রিয়েলমি বুক ল্যাপটপের দাম ৪০ হাজার টাকা থেকে শুরু হতে পারে। এটি রিয়েল এপ্রিকট, রিয়েল গ্রে, রিয়েলমি রেড, এবং রিয়েলমি ব্লু কালার ভ্যারিয়েন্টে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News