৮ হাজার টাকার রেঞ্জে আগামী সপ্তাহে আসছে Realme C11

By :  techgup
Update: 2020-06-23 16:08 GMT

সামনে এল বাজেট ফোন Realme C11 এর লঞ্চ ডেট। কোম্পানি কিছুদিন আগেই জানিয়েছিল যে এই বাজেট ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর থাকবে। এই প্রসেসরের সাথে এটি প্রথম ফোন হবে। রিয়েলমি তাদের মালয়েশিয়ায় ফেসবুক পেজ থেকে এই খবর জানিয়েছিল। এবার জানা গেল রিয়েলমি সি ১১ ফোনটি ৩০ জুন লঞ্চ হবে। এই ফোনটি আগে মালিয়েশিয়ায় লঞ্চ করা হবে। যদিও কোম্পানি ফোনের বাকি ফিচার কিছু জানা যায়নি। এটি ৮ হাজার টাকার রেঞ্জে লঞ্চ হবে।

কিছুদিন আগে এই ফোনকে সার্টিফিকেশন সাইট NBTC তে দেখা গিয়েছিল। সার্টিফিকেশন সাইটে এই ফোনের মডেল নম্বর হল RMX2185। এই ফোনে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। এটি একটি এলটিই ডিভাইস হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর সাথে আসবে। আবার এতে ৩.৫ এমএম হেডফোন জ্যাক দেওয়া হবে।

Realme C11 সম্ভাব্য ফিচার :

রিয়েলমি সি ১১ ফোনে ডুয়েল সিম থাকবে। এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এ চলবে। যদিও এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবেনা। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হতে পারে।

ফটোগ্রাফির জন্য এতে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এর প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল হতে পারে, অন্য ক্যামেরাটি হবে ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। ফন্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসতে পারে।

Tags:    

Similar News