হট কেকের মতো বিকোলো Realme GT Master Explorer Edition, ফিচার ও ডিজাইনে মজেছে ক্রেতারা

By :  SHUVRO
Update: 2021-07-27 12:16 GMT

বাইরের সৌন্দর্যের সাথে সাযুজ্য বজায় রেখে স্মার্টফোনের অভ্যন্তরও সুন্দর সুন্দর ফিচারে পরিপূর্ণ থাকবে। এমনই ভাবনা থেকে কয়েকদিন আগেই রিয়েলমি লঞ্চ করেছে Realme GT Master Explorer Edition। ফ্ল্যাগশিপ গ্রেডের এই স্মার্টফোনে কারুকার্যের জন্য জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া’র সাথে হাত মিলিয়েছিল রিয়েলমি। লঞ্চের পরই Realme GT Master Explorer Edition-এর ডিজাইনের পাশাপাশি স্পেকস নিয়ে নানাজনের কাছ থেকে প্রশংসা আসতে শুরু করে। Realme GT Master Explorer Edition যে ক্রেতাদের বেজায় পছন্দ হয়েছে, তা ডিভাইসটি প্রথম সেলেও পরিষ্কার।

আজ সকালে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশনের প্রথম সেলের আয়োজন করা হয়েছিল। আর প্রথম সেলেই স্মার্টফোনটি বাজিমাত করল। ১০০ মিলিয়ন ইউয়ান (১৫ মিলিয়ন মার্কিন ডলার) মূল্যের রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন স্মার্টফোন বিক্রি করেছে তারা। সেল শুরু হওয়ার এক সেকেন্ডের মাথায় পরিসংখ্যানটি নেওয়া। সুতরাং, প্রথম সেলেই প্রত্যাশামতোই সাড়া পেল রিয়েলমি।

কী এমন আছে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশনে? ডিসপ্লের কথা বললে, এতে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১,১০০ নিটস পিক ব্রাইটনেস, এবং এইচডিআর১০ প্লাস সাপোর্ট করে। ফোনে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৮ জিবি / ১২ জিবি র‌্যাম ও ১২৮ / ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে এসেছে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশন।

ফটোগ্রাফির জন্য Realme GT Master Explorer Edition-এর ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা আছে - ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেল Sony IMX481 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল Sony IMX615 ক্যামেরা দেওয়া হয়েছে।

Realme GT Master Explorer Edition ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হিসেবে রয়েছে ভিসি লিকুইড কুলিং, কপার অ্যালোয় হিট ডিসিপেশন ডিজাইন, ডলবি অ্যাটমস সহ ডুয়েল স্পিকার ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশনে দু'টি ভ্যারিয়েন্টে উপলব্ধ - ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। প্রথমটির দাম ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩২,০৬০ টাকা) এবং দ্বিতীয়টির দাম ৩,০৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৪৯৬ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News