Realme GT Neo Enhanced Edition: শুধু নামে নয়, কাজেও এনহ্যান্সড রিয়েলমির এই আসন্ন ফোন

By :  SHUVRO
Update: 2021-08-25 03:07 GMT

Realme GT সিরিজের আরেকটি স্মার্টফোন লঞ্চ করার ভাবনা রিয়েলমির। ইতিমধ্যেই নতুন GT সিরিজের অধীনে Realme GT থেকে শুরু করে GT Master Edition-সহ বেশ কয়েকটি হ্যান্ডসেট বাজারে এনেছে চীনা ব্র্যান্ডটি। এখন জনপ্রিয় এক টিপস্টারের দাবি, Realme GT Neo Enhanced Edition নামে আরও একটি GT সিরিজের ফোন রিলিজ করতে চলেছে রিয়েলমি।

প্রসঙ্গত, গত মার্চে আত্মপ্রকাশ ঘটেছিল Realme GT Neo (Realme X7 Max নামে ভারতে উপলব্ধ)-র। আবার মে-র শেষান্তে, Realme GT Neo Flash Edition বাজারে আনে কোম্পানিটি। ফলে Realme GT Neo Enhanced Edition কোম্পানির Neo ব্র্যান্ডিং সহ তৃতীয় ফোন হবে।

চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবোতে আর্সেনাল নামে পরিচিত, ওই টিপস্টারের মতে, এটি বাজারে অন্য নামেও আসতে পারে। অর্থাৎ Realme GT Neo Enhanced Edition নামটি চূড়ান্ত নয়। এছাড়াও আসন্ন এই স্মার্টফোনের স্পেসিফিকেশন, ফিচার, ও দামও লিক করেছেন ওই টিপস্টার।

Realme GT Neo Enhanced Edition স্পেসিফিকেশন ও ফিচার

আর্সেনালের ওয়েইবো পোস্ট থেকে জানা গিয়েছে যে, রিয়েলমি জিটি নিও এনহ্যান্সড এডিশন ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল-এইচডি রেজোলিউশন, ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এবং কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন-সহ ৬.৪৩ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। LPDDR4X র‌্যাম, UFS 3.1 স্টোরেজ এবং স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে আসতে পারে এই ফোন।

রিয়েলমি জিটি নিও এনহ্যান্সড এডিশনের ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেল মনোক্রম ক্যামেরা দেখা যেতে পারে। সেলফি ক্যামেরা হিসেবে থাকবে ১৬ মেগাপিক্সেল সেন্সর।

এছাড়া, ডলবি এটমোস সাপোর্টযুক্ত ডুয়াল স্টিরিও স্পিকার, এনএফসি, জেড-অ্যাক্সিস লিনিয়ার ভাইব্রেশন মোটরের মতো ফিচার থাকতে পারে Realme GT Neo Enhanced Edition স্মার্টফোনে।

Realme GT Neo Enhanced Edition দাম

রিয়েলমি জিটি নিও এনহ্যান্সড এডিশনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২,৩৯৯ ইউয়ান এবং ২,৬৯৯ ইউয়ান রাখা হতে পারে। কবে ফোনটি অফিসিয়ালি লঞ্চ হবে, তা অজানা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News