Redmi K50 সিরিজে কী চমক থাকবে? নতুন রিপোর্টে উঠে এল প্রসেসর এবং ডিসপ্লের বৈশিষ্ট্য

By :  SHUVRO
Update: 2021-12-23 11:49 GMT

প্রতিবারের মতো এবারও Redmi K সিরিজের আসন্ন ফ্ল্যাগশিপ ফোনগুলি নিয়ে জল্পনা তুঙ্গে। বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Redmi K50 সিরিজ ২০২২-এর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হতে চলেছে। অন্তত চারটি হ্যান্ডসেট আসবে এই সিরিজে। যেগুলি হল, Redmi K50, Redmi K50 Pro, Redmi K50 Pro+, এবং Redmi K50 Gaming। এক জনপ্রিয় টিপস্টারের সৌজন্যে ফ্ল্যাগশিপ ফোনগুলির কয়েকটি স্পেসিফিকেশন ও ফিচার সম্বন্ধীয় তথ্যাবলী সামনে এসেছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন সেই স্পেসিফিকেশনগুলি চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওয়েইবোতে শেয়ার করেছে। তাতে দু'টি ফোনের কথা উল্লেখ করা হয়েছে, যাদের কোডনাম যথাক্রমে L10 ও L11। ফোনগুলির ডিসপ্লে হাই-রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে দাবি করা হয়েছে। সেল্ফি ক্যামেরার জন্য ফোনগুলির স্ক্রিন পাঞ্চ-হোল (সেন্টার) ডিসপ্লে থাকবে।

ডিজিটাল চ্যাট স্টেশনের পোস্ট অনুযায়ী, Redmi K50 সিরিজের ফোনগুলি Dimensity 9000, Dimensity 8000, ও Snapdragon 8 Gen 1 চিপসেট দ্বারা পরিচালিত হবে। উল্লেখ্য, আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, Dimensity 9000 এর সঙ্গে Redmi K50 Pro ও Dimensity 8000 এর সঙ্গে Redmi K50 Gaming এডিশন আত্মপ্রকাশ করবে। এছাড়া প্রতিটি ফোনেই MIUI 13 প্রি-ইনস্টলড করা থাকবে।

উল্লেখ্য, Redmi K50 ও Redmi K50 Pro যথাক্রমে ৪৮ মেগাপিক্সেল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে। অন্য দিকে, সবচেয়ে অ্যাডভান্সড ভ্যারিয়েন্ট Redmi K50 Pro+ এ ১০৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা দেওয়া হতে পারে। এটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অন্য দিকে, বাকি মডেলগুলি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে বলে মনে করা হচ্ছে।

Tags:    

Similar News