Samsung Galaxy A02s ও Galaxy A12 ব্যবহারকারীদের জন্য বিরাট সুখবর! জানুন

Update: 2021-05-11 09:53 GMT

আপনি যদি Samsung Galaxy A02s বা Galaxy A12 স্মার্টফোন ইউজার হন, তাহলে আপনার জন্য সুখবর! এই দুটি ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ওয়ান ইউআই ৩.১ (Android 11 based One UI Core 3.1) আপডেট রোল আউট করতে শুরু করেছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। ফলে এই দুই ফোনে রিডিজাইন ইউআই সহ ওয়ান টাইম পারমিশন সাপোর্ট, নোটিফিকেশন প্যানেলে ডেডিকেটেড কনভার্সেশন সেকশন, চ্যাট বাবল ইত্যাদি ফিচার বা যুক্ত হবে।

প্রসঙ্গত গতবছর স্যামসাং গ্যালাক্সি এ০২এসগ্যালাক্সি এ১২ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ান ইউআই ২.x কাস্টম ওএস সহ লঞ্চ হয়েছিল। তবে লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, এই দুই ফোনে অ্যান্ড্রয়েড ১১ আপডেট আসতে শুরু করেছে। আপাতত রাশিয়ার ইউজাররা নতুন আপডেট পাচ্ছে। তবে শীঘ্রই অন্যান্য দেশের জন্যও আপডেটটি রোল আউট করা হবে।

Samsung Galaxy A02s এর জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A025FXXU2BUDC, যেখানে A125FXXU1BUE3 ফার্মওয়্যার ভার্সন সহ Galaxy A12 ফোনটি এই আপডেট পাচ্ছে। এরসাথে গ্যালাক্সি এ০২এস এর জন্য এপ্রিল মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ (April 2021 security patche) এবং গ্যালাক্সি এ১২ এর জন্য মে মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ (May 2021 security patche) মিলছে। ফলে ফোন দুটিতে নতুন ফিচার যুক্ত তো হচ্ছেই, সাথে ওভারঅল সিস্টেমও শক্তিশালী হবে।

যেমনটা আগে বলেছি রাশিয়ার Samsung Galaxy A02s ও Galaxy A12 ইউজাররা ইতিমধ্যেই নতুন আপডেটের নোটিফিকেশন পেতে শুরু করেছেন। এছাড়া অন্যান্য দেশের ইউজাররা ফোনে Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে এই আপডেট এসেছে কিনা ম্যানুয়ালি চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News