Samsung Galaxy M32 আসছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৬ জিবি র‌্যামের সাথে

By :  SHUVRO
Update: 2021-05-21 16:27 GMT

এপ্রিলে, Galaxy M সিরিজের প্রথম 5G স্মার্টফোন হিসাবে Samsung ভারতে Galaxy M42 5G লঞ্চ করেছে। পাশাপাশি Galaxy M সিরিজের একটি 4G স্মার্টফোনের ওপর Samsung কাজ করছে বলে শোনা যাচ্ছে, যার নাম Galaxy M32 4G। ডিভাইসটি গত মাসে Derka, Bluetooth SIG, ভারতের BIS সার্টিফিকেশন সাইট ও Geekbench বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল। এখন স্মার্টফোনটি Wi-Fi Alliance অথরিটির অনুমোদন পেয়ে গেল। ফলে Samsung Galaxy M32 লঞ্চ হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

Wi-Fi Alliance-এ SM-M325FV/DS মডেল নম্বর সহ Samsung Galaxy M32 হাজির হয়েছে। এতে অ্যান্ড্রয়েড ১১-এ চলবে ও Wi-Fi 80.11ac সাপোর্ট করবে বলে লিস্টিং থেকে জানা গিয়েছে। আবার Galaxyclub.nl-এর রিপোর্টে বলা হয়েছে, গ্যালাক্সি এম৩২ ব্ল্যাক, হোয়াইট, এবং লাইট ব্লু কালার অপশনে পাওয়া যাবে।

এর আগে গিকবেঞ্চ লিস্টিং থেকে জানা গিয়েছিল, গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম সহ আসবে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। আবার ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হবে।

আবার DEKRA সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল যে, Samsung Galaxy M32 ফোনে EB-BM325ABN মডেল নম্বরের ব্যাটারি থাকবে। এর রেটেড ক্যাপাসিটি ৫,৮৩০ এমএএইচ। যদিও এটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি বলে মার্কেটিং করা হবে। আবার এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আমরা আশা করছি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News