Tata Motors এর সাথে গাঁটছড়া বাঁধল এই রাষ্ট্রায়ত্ত ব্যাংক, আকর্ষণীয় সুদে গাড়ি কেনার ঋণ দেবে

By :  techgup
Update: 2022-07-28 05:38 GMT

গাড়ি কেনার জন্য ঋণ দিতে মুখিয়ে থাকে ব্যাঙ্ক এবং বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান। আবার তাদের সঙ্গে জোট বেঁধে ক্রেতাদের আকর্ষিত করতে নানা সুযোগ-সুবিধা সহ আকর্ষণীয় লোনের প্যাকেজ নিয়ে আসার উদ্যোগ নিতে শুরু করেছে গাড়ি সংস্থাগুলি। এখন দেশের তৃতীয় বৃহত্তম যাত্রী গাড়ি নির্মাতা টাটা মোটরস (Tata Motors) সেই পথে হাঁটল।

ভোক্তাদের জন্য সরল উপায়ে গাড়ি ফাইন্যান্সের ব্যবস্থা করতে ইন্ডিয়ান ব্যাঙ্ক (Indian Bank)-এর সাথে হাত মিলিয়েছে তারা। কেন্দ্রীয় সরকারের নিয়ন্ত্রণাধীন ইন্ডিয়ান ব্যাঙ্কের দেশজুড়ে ৫,৭০০টি শাখায় টাটা মোটরসের গ্রাহকরা তাদের পছন্দসই গাড়ি কেনার জন্য ঋণ নেওয়ার সুবিধা পাবেন।

বর্তমানে সমগ্র দেশে টাটা মোটরসের ১০০০ এর বেশি টাচ পয়েন্ট রয়েছে। সেগুলির পাশাপাশি সংস্থার ৩১০ ডিলারের মাধ্যমে টাটার গাড়ি ক্রয়ের জন্য উপভোক্তাদের আকর্ষণীয় সুদে লোন প্রদানের ব্যবস্থা করবে ইন্ডিয়ান ব্যাঙ্ক। এই প্রসঙ্গে রাষ্ট্রায়ত্ত ব্যাংকটির এগজিকিউটিভ ডিরেক্টর ইমরান আমিন সিদ্দিকী বলেন, "আমরা আমাদের গ্রাহকদের সহজে আর্থিক সুবিধা দেওয়ার জন্য দায়বদ্ধ। এই জন্য আমাদের সরবরাহ করা লোনে বিভিন্ন সুদের অপশন রয়েছে।"

নতুন পার্টনারশিপের প্রসঙ্গে টাটা গোষ্ঠীর সিনিয়র জেনারেল ম্যানেজার রমেশ দুরাইরাজন বলেছেন, " ইন্ডিয়ান ব্যাঙ্ক এর সঙ্গে এই গাঁটছড়ার মাধ্যমে আমাদের গ্রাহকরা আকর্ষণীয় হারে সুদ এবং তাদের পছন্দমত মাসিক কিস্তির সুযোগ পাবেন৷" প্রসঙ্গত, এখন বৈদ্যুতিক গাড়ির বাজারে শীর্ষস্থানীয় সংস্থা হল টাটা। তাদের ঝুলিতে তিন ইলেকট্রিক গাড়ি রয়েছে। যার মধ্যে একটি (পড়ুন Nexon EV) দেশের বেস্ট সেলিং ব্যাটারি চালিত মডেল।

Tags:    

Similar News