1000 টাকার সোনা কিনলে 3000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ধনতেরাস উপলক্ষে PhonePe এর দারুন অফার

Avatar

Published on:

PhonePe Dhanteras Gold Offer

কোভিড ১৯-এর পর থেকেই ভারতে ক্যাশ বিহীন লেনদেন ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। আর সেই সঙ্গে বৃদ্ধি পেয়েছে বিভিন্ন অনলাইন পেমেন্ট অ্যাপ। এদের মধ্যে বেশির ভাগ মানুষের কাছে ভরসা ও নির্ভরযোগ্য অ্যাপ হলো PhonePe। আর বর্তমানে এই অ্যাপটি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় অফার। ধনতেরাস এবং দীপাবলি উপলক্ষে আনা এই অফারে ২৪ ক্যারেট সোনা কিনলে পাওয়া যাবে নিশ্চিত ক্যাশব্যাক। এই অফারটি চলবে ৯ নভেম্বর থেকে ১২ নভেম্বর পর্যন্ত।

PhonePe এর তরফ থেকে জানানো হয়েছে যে, যদি কোনো ব্যবহারকারী ফোনপে থেকে ন্যূনতম ১০০০ টাকার ডিজিটাল সোনা কিনে থাকেন তাহলে তারা গ্যারান্টি সহ ৩০০০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন। উপরন্তু, গ্যারান্টি সহ ডিজিটালি সার্টিফায়েড ২৪ ক্যারেট সোনা কিনতে কোনো অতিরিক্ত চার্জও দিতে হবে না। পাশাপাশি, একটি বিমাকৃত ব্যাঙ্ক-গ্রেড-গোল্ড লকারে বিনামূল্যে এই ডিজিটাল সোনা সুরক্ষিতও রাখতে পারবেন।

প্রসঙ্গত ফোনপে কিছুমাস আগে থেকে ঘরে বসে সোনা কেনার সুবিধা দিচ্ছে। ক্রেতারা যেকোনো সময় তাদের সঞ্চিত সোনা বিক্রিও করতে পারবেন এবং বিক্রি করার ৪৮ ঘণ্টার মধ্যে তারা নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সোনা বিক্রির টাকা পেয়ে যাবেন। এছাড়াও, ক্রেতারা ডিজিটাল গোল্ডে যতটা ইচ্ছে ততটা পরিমাণ অর্থ বিনিয়োগ করতে পারেন। আবার, এসআইপির (SIP) মাধ্যমে সময়ে সময়ে অর্থ বিনিয়োগ করতে পারেন।

কীভাবে PhonePe থেকে সোনা কিনবেন?

  • প্রথমে আপনার PhonePe অ্যাপের হোম স্ক্রিনের নিচে দেওয়া Wealth আইকনে ট্যাপ করুন।
  • তারপর Investment Idea বিভাগের অধীনে Gold অপশনে যেতে হবে
  • এরপর Buy One Time-এ ট্যাপ করুন।
  • এবার আপনি আপনি কত গ্রাম সোনা কিনবেন তা লিখুন। তবে ক্যাশব্যাক পেতে আপনাকে কমপক্ষে ১ গ্রাম সোনা কিনতে হবে।
  • এবার Proceed-এ ক্লিক করুন। উল্লেখ্য, এই সময় দেখানো সোনার দাম শুধুমাত্র ৫ মিনিটের জন্য ভ্যালিড এবং ৫ মিনিট পর এই দাম স্বয়ংক্রিয়ভাবে আবার রিফ্রেশ হয়ে যাবে।
  • এবার Proceed to Pay অপশনে ক্লিক করুন এবং আপনার পছন্দ অনুযায়ী পেমেন্ট মোড সিলেক্ট করে পেমেন্ট করুন।
  • এরপর আপনার কেনা সোনা ব্যাঙ্ক গ্রেড লকারে সংরক্ষণ করা হবে। তবে, আপনি চাইলে এটি ডেলিভারির জন্য অনুরোধও করতে পারেন।
সঙ্গে থাকুন ➥