Realme TechLife Buds T100: ১০ মিনিটের চার্জে চলবে ২ ঘন্টা, সস্তা ইয়ারফোন আনল রিয়েলমি

Published on:

realme-techlife-buds-t100-launched-india-price-rs-1499-features-earphone

পূর্ব নির্ধারিত দিনক্ষণ অনুযায়ী সংস্থার নতুন স্মার্টফোনের সঙ্গে আজ বাজারে আত্মপ্রকাশ করল Realme TechLife Buds T100 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। ইন ইয়ার ডিজাইনের এই ইয়ারফোনে রয়েছে এআই এনভারনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (AI ENC) ফিচার। তাছাড়া একবার চার্জে ইয়ারফোনটি একটানা ২৮ ঘন্টা প্লে-ব্যাক টাইম অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme TechLife Buds T100 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme TechLife Buds T100 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। তবে এখন প্রারম্ভিক অফারে এটি পাওয়া যাচ্ছে ১,২৯৯ টাকায়। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্ট থেকে আগ্রহী ক্রেতারা কিনতে পারবেন ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনের এই ইয়ারফোনটি।

Realme TechLife Buds T100 ইয়ারফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০ ইয়ারফোনে স্বচ্ছ বেস সরবরাহ করার জন্য ব্যবহৃত হয়েছে পিক প্লাস টিপিইউ (PEEK+TPU) তৈরি ১০ এমএম অ্যাডভান্স কম্পোজিট ডায়াফ্রাম। তাছাড়া নতুন এই অডিও প্রোডাক্টে এআই এএনসি (AI ENC) ফিচার উপলব্ধ, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ কমিয়ে কলিং এক্সপিরিয়েন্সকে আরও মনোময় করে তুলবে। এমনকি ইয়ারফোনটিতে ৮৮ এমএস লো ল্যাটেন্সি মোড অফার করার সাথে গুগল ফার্স্ট ইয়ার সাপোর্ট করবে। এছাড়া ডিজাইনের প্রসঙ্গে বলতে গেলে এটি ইন-ইয়ার ডিজাইন ও পরিবর্তনশীল সিলিকন টিপের সাথে এসেছে।

অন্যদিকে, Realme TechLife Buds T100 ইয়ারফোনের চার্জিং কেস পেবলের মত দেখতে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সহ ইয়ারফোনটি ২৮ ঘন্টা প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার এর প্রতিটি ইয়ারবাড ৬ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে পারবে। এমনকি ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১২০ মিনিট প্লে টাইম সরবরাহ করবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে অডিও ডিভাইসটি IPX5 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥