গান শুনুন বা ফোন করুন, সেরা অডিও এক্সপিরিয়েন্স পাবেন এই TWS ইয়ারবাডগুলিতে: দাম 3 হাজারের কম

Avatar

Published on:

top-tws-earbuds-under-3000-rs-best-music-and-calling-experience-check-list-with-details

Top TWS earbuds under 3000: তারযুক্ত (পড়ুন ঐতিহ্যবাহী ওয়্যারড্) হেডফোনের দিন এখন গেছে বললেই চলে। কোনো তারের জট ছাড়াই ইচ্ছেমতো কানে গুঁজে গান বা মিউজিক উপভোগ করা এবং ভয়েস কলিংয়ের জন্য এখন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডগুলিই একাংশ মানুষের পছন্দ হয়ে উঠেছে। সেক্ষেত্রে আপনার যদি দিনের বেশিরভাগ সময় হেডফোন লাগিয়ে কাটানোর ব্যাপার থাকে, আর তার জন্য আপনি এখন এই ধরণের ইয়ারবাড কিনতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন। কেননা, এখানে আমরা টেক-স্যাভি এবং মিউজিক প্রেমীদের জন্য 3,000 টাকার কমে উপলব্ধ কিছু ব্র্যান্ডেড ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের তথ্য এক জায়গায় হাজির করেছি। আপনি পুরোটা পড়লে এদের দাম ও ফিচার সম্পর্কে জানতে পারবেন।

দাম 3 হাজারের কম, সেরা পারফরম্যান্স দেবে এই 5টি ইয়ারবাড

১. Honor Choice X5: এটির দাম মাত্র 1,999 টাকা।

এই ইয়ারবাড 10mm ড্রাইভার, 30 ডেসিবেল (dB) পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC), 35 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফের সাথে 45 এমএএইচ ব্যাটারি এবং চার্জিং বক্সে 460 এমএএইচ ব্যাটারি বহন করে। তাছাড়াও এতে AAC HD কোডেকসহ লো-লেটেন্সি গেম মোড, ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি এবং ধুলো-জল প্রতিরোধের জন্য আইপি৫৪ (IP54) রেটিং মিলবে।

২. Realme Buds T300: মূল্য 2,299 টাকা।

এই ইয়ারবাডে 12.4 মিমি ডায়নামিক বাস ড্রাইভার, 50 এমএস আল্ট্রা-লো লেটেন্সি, 30 ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন, 360° স্প্যাটিকাল অডিও ইফেক্ট, 40 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ এবং ফাস্ট চার্জিং প্রযুক্তি (মাত্র 10 মিনিটের চার্জিংয়ে 7 ঘন্টা প্লেব্যাক) উপভোগ করা যায়। সাথে আছে ডলবি অ্যাটমোস থেকে শুরু করে ব্লুটুথ 5.3-এর মতো প্রযুক্তি এবং আইপি৫৫ (IP55) রেটিংও।

৩. CMF Buds Pro: বর্তমান দাম 2,499 টাকা।

ফিচার বলতে এতে 10mm ডায়নামিক বাস বুস্ট, সাথে আসে, 45 ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন এবং 39 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ মিলবে। অন্যদিকে এই ইয়ারবাড ক্লিয়ার ভয়েস প্রযুক্তি, ব্লুটুথ 5.3, 6HD মাইক ইত্যাদি ফিচার অফার করবে। এমনকি এটিতে থাকবে আইপি৫৪ রেটিং।

৪. JBL Wave Flex: এর মূল্য 2,998 টাকা।

এই ইয়ারবাড জেবিএল ডিপ বাস সাউন্ড, 12 মিমি ড্রাইভার, 32 ঘন্টার প্লেব্যাক টাইম এবং ফাস্ট চার্জিং (10 মিনিটের চার্জে 2 ঘন্টা প্লেব্যাক) সাপোর্ট অফার করবে। অন্যদিকে এটি অ্যাম্বিয়েন্ট অ্যাওয়ার এবং ভয়েস অ্যাওয়ার প্রযুক্তি বহন করে। এছাড়া ধুলো এবং জল প্রতিরোধের জন্য ইউজাররা আইপি৫৪ রেটিং পাবেন।

৫. OnePlus Nord Buds 2: দাম 2,999 টাকা।

এই ইয়ারবাড 12.4 মিমি ডায়নামিক ড্রাইভার, টাইটানাইজড ভাইব্রেটিং ডায়াফ্রাম ও 25 ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা আছে। এতে 41 এমএএইচ ব্যাটারি এবং চার্জিং কেসে 480 এমএএইচ ব্যাটারি আছে, এক্ষেত্রে এএনসি চালু থাকলে 27 ঘন্টা পর্যন্ত এবং এএনসি অফ থাকলে 36 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। আবার এটি 10 ​​মিনিট চার্জের সাথে 5 ঘন্টা ব্যাকআপ দেবে। এদিকে মিলবে ডুয়াল-মাইক ডিজাইন এবং আইপি৫৫ রেটিং।

সঙ্গে থাকুন ➥