OnePlus Buds 3: আধুনিক সমস্ত সুবিধা সহ ভারতে এল ওয়ানপ্লাসের নতুন ইয়ারবাড, দাম কত

OnePlus Buds 3 ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৫,৪৯৯ টাকা

ভারতসহ বিশ্ববাজারে আত্মপ্রকাশ করল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন যুক্ত OnePlus Buds 3 ইয়ারবাড। এটি গত বছরের শেষের দিকে চীনে লঞ্চ হয়। এতে রয়েছে ১০.৪ এমএম কম্পোজিট ডায়াফ্রাম, ব্লুটুথ ৫.৩, ৯৪ এমএস লো ল্যাটেন্সি মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন OnePlus Buds 3 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

OnePlus Buds 3-এর দাম ও ফিচার

ভারতীয় বাজারে OnePlus Buds 3 ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৫,৪৯৯ টাকা। এটি আগামী ৬ ফেব্রুয়ারি থেকে ভারতে কেনার জন্য উপলব্ধ হবে। আগ্রহী ক্রেতারা মেটালিক গ্রে এবং স্প্লেন্ডিড ব্লু কালার অপশনে এটি কিনতে পারবেন।

OnePlus Buds 3-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত OnePlus Buds 3 ইয়ারবাডে রয়েছে ডুয়েল ড্রাইভার। আর এর অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার ৪৯ ডেসিবেল পর্যন্ত কার্যকরী, তাই কল চলাকালীন বাইরের যে কোনো ধরনের আওয়াজ এড়াতে সক্ষম ইয়ারফোনটি। আবার ‌এই ইয়ারফোনে থাকছে ১০.৪ এমএম কম্পোজিট ডায়াফ্রাম বেস ইউনিট, যা ক্রিস্টাল ক্লিয়ার ডিপ এবং বেস সহ অডিও সরবরাহ করতে পারবে। হেয়ারেবলটি হাই রেজোলিউশন অডিও ট্রান্সমিটার অফার করবে। এর জন্য এতে রয়েছে এলএইচডিসি ৫.০ হাই রেজোলিউশন অডিও কোডেক সাপোর্ট। উপরন্তু ইয়ারবাডটিতে ব্লুটুথ ৫.৩ উপলব্ধ।

আবার গেম প্রেমীদের জন্য উপযুক্ত এই ইয়ারফোনটিতে গেমের সাউন্ড এফেক্ট কাস্টম করা যাবে, নতুন ধরনের সাউন্ডফিল্ড যুক্ত করা যাবে এবং থ্রিডি স্পেশাল সাউন্ড এফেক্ট দেওয়া যাবে। এখানেই শেষ নয়, ইয়ারফোনটিতে রয়েছে ৯৪ এমএস লো ল্যাটেন্সি মোড।

এবার আসা যাক, OnePlus Buds 3 ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৪৪ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু মাত্র ১০ মিনিট চার্জে এটি ৭ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে ব্যাক টাইম দিতে পারবে। এর চার্জিং কেসে দেওয়া হয়েছে ৫২০ এমএএইচ ব্যাটারি এবং এর প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে ৫৮ এমএএইচ ব্যাটারি। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারবাডটিতে রয়েছে IP55 রেটিং।