Hero Xtreme 125R: পালসার ভুলে যাবেন! লঞ্চের আগেই ফাঁস হিরোর নয়া বাইকের ছবি

২৩শে জানুয়ারি, অর্থাৎ আগামীকাল দেশের বৃহত্তম টু হুইলার নির্মাতা হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের সবচেয়ে প্রিমিয়াম বাইক Mavrick 440 লঞ্চ করতে চলেছে। বলতে গেলে বেশ ধামাকা সহযোগে নতুন বছরের সূচনা করছে সংস্থা। একইসাথে এক লাখের মধ্যে স্টাইলিশ ও স্পোর্টি মোটরসাইকেল খুঁঁজছে এমন ক্রেতাদের জন্য বড় চমক রাখছে হিরো। TVS Raider ও Pulsar NS125-কে টেক্কা দিতে কাল Xtreme 125R লঞ্চ হচ্ছে বলে খবর। অনলাইনে ছবি ফাঁস হয়ে এখন ক্রেতামহলে শোরগোল ফেলে দিয়েছে হিরোর সেই নতুন এক্সট্রিম বাইক।

Hero Xtreme 125R-এর ডিজাইন ফাঁস হল

Raider 125 ছাড়াও ১২৫ সিসি সেগমেন্টে একটি রাশভারী বাইক হচ্ছে Bajaj Pulsar NS125। এই বাইকজোড়াকে টক্কর দিতেই যে আগমন Hero Xtreme 125R-এর যে, তা আর বলার অপেক্ষা রাখে না। কোম্পানি সব কিছু গোপন রাখার চেষ্টা করলেও, লঞ্চের আগেই ছবি ফাঁস হয়ে নতুন প্রজন্মের উন্মাদনা বাড়িয়ে দিয়েছে। চলুন দেখে নিই, মোটরসাইকেলটি কেমন হতে চলেছে।

ফাঁস হওয়া ছবিতে Hero Xtreme 125R -এ আগ্রাসী ও স্পোর্টি ডিজাইন নজরে পড়েছে। শার্প অ্যাঙ্গুলার এলইডি হেডলাইট যে কারোর নজর কাড়বে। মুখটা অনেকটা রোবটের মতো বলে মনে হবে। হেডের দুই পাশে ইন্ডিকেটর সংযুক্ত এবং ফুয়েল ট্যাঙ্কও বেশ মাসকুলার। মোটরসাইকেলটি ব্লু, গ্রে এবং ব্ল্যাক পেইন্ট দ্বারা আকর্ষণীয় করে তোলা হয়েছে।

একগুচ্ছ ফিচার দ্বারা সজ্জিত হয়ে আসতে পারে Hero Xtreme 125R। যেমন ব্লুটুথ কানেক্টিভিটি সহ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। হার্ডওয়্যার হিসাবে থাকছে টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন এবং রিয়ার মোনোশক। এবিএস সসহ সামনে ডিস্ক ও পেছনে ড্রাম ব্রেক থাকছে। বাইকটির ১২৫ সিসি এয়ার কুল্ড ইঞ্জিন থেকে ১১.৫ এইচপি এবং ১০.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। দাম ৯৫,০০০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হতে পারে।