Mahindra Thar: নতুন বছরে থার-এর দাম বাড়াল মাহিন্দ্রা, মাথায় হাত ক্রেতাদের!

বছর শুরু হতেই এসইউভি (SUV) গাড়ির মূল্যবৃদ্ধির খবর শুনিয়েছে মাহিন্দ্রা (Mahindra)। যেই তালিকায় রয়েছে দেশের বহুল জনপ্রিয় লাইফ স্টাইল এসইউভি Mahindra Thar। মূল্যবৃদ্ধির জন্য মুদ্রাস্ফীতি এবং কাঁচামালের খরচ বেড়ে যাওয়াকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে সংস্থা। চলুন জেনে নেই গাড়িটি কিনতে আগের থেকে অতিরিক্ত কত খরচ করতে হবে।

Mahindra Thar-এর দাম বাড়ল

Thar এর টপ এন্ড ভ্যারিয়েন্ট AX(O)-এর দাম সবচেয়ে বেশি বেড়েছে। এতে রয়েছে ডিজেল ইঞ্জিন, ম্যানুয়াল ট্রান্সমিশন এবং ফোর হুইল ড্রাইভ। অন্যদিকে এন্ট্রি লেভেল LX AT RWD-এর মূল্য বৃদ্ধির পরিমাণ সর্বনিম্ন, যা ২২,৮৯৯ টাকা।

Mahindra Thar-এর প্রারম্ভিক মূল্য ১৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে, এবং এর টপ এন্ড ভ্যারিয়েন্টটির মূল্য ১৭.২০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এটি ছাড়াও মাহিন্দ্রার পোর্টফোলিওতে থাকা Scorpio N, Scorpio Classic, XUV700, XUV300, Bolero, Bolero Neo ও Marazzo-এর দর বাড়ানো হয়েছে। তবে দাম বৃদ্ধির তালিকা থেকে ইভি মডেল XUV400-কে বাদ রাখা হয়েছে।

প্রসঙ্গত, মাহিন্দ্রা পাঁচ দরজা ভার্সনের Thar লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে। চলতি বছরের শেষের দিকে বাজারে হাজির করা হতে পারে গাড়িটি। এরপর সংস্থার তরফ থেকে লঞ্চ করবে XUV300 facelift। এই সমস্ত মডেল লঞ্চের মাধ্যমে এসইউভি সেগমেন্টে প্রতিযোগিতা বজায় রাখবে মাহিন্দ্রা।