বড় খবর! লঞ্চের 1 দিন আগেই ফাঁস হল নতুন Royal Enfield Bullet 350-র ছবি ও ভিডিয়ো

Avatar

Published on:

2023 Royal Enfield Bullet 350 Image leaked

রয়্যাল এনফিল্ড (Royal Enfield) রাত পোহালেই তাদের আবেগপূর্ণ বাইক Bullet 350-এর নতুন সংস্করণে লঞ্চ করতে চলেছে। বিগত কয়েক মাস ধরে তাই মোটরসাইকেলটি আলোচনার মধ্যমণি হয়ে উঠেছিল। এ পর্যন্ত একাধিকবার নিত্য নতুন টিজার প্রকাশ করে ক্রেতাদের উদ্দীপনা তুঙ্গে রাখার প্রয়াস চালিয়ে গেছে Classic 350-র নির্মাতা। কিন্তু এবারে লঞ্চের আগে বাইকটির একটি ভিডিও ক্লিপ অনলাইনে প্রকাশ পেয়েছে। যেখানে 2023 Royal Enfield Bullet 350-এর আপাদমস্তক ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া গেছে।

Royal Enfield Bullet 350 কেমন বৈশিষ্ট্য সহ আসছে

মিনিট জগমোহন নামক এক ইউটিউব চ্যানেল থেকে আসন্ন নতুন প্রজন্মের রয়্যাল এনফিল্ড বুলেট ৩৫০-এর আবরণহীন অবস্থার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। ভিডিওতে বলতে শোনা যায়, বাইকটি ১ সেপ্টেম্বর অফিশিয়ালি আত্মপ্রকাশ করবে। তিনি দাবি করেন, আগামীকাল রয়্যাল এনফিল্ড তাদের বুলেটের একাধিক রেঞ্জের মডেল সম্পর্কে ঘোষণা করবে। যার মধ্যে রয়েছে – Bullet 350, Bullet Electra ও Bullet Sixty-Five। এর অর্থ বুলেটের ৬৫০ সিসি ইঞ্জিন ভ্যারিয়েন্টের ইঙ্গিত দেওয়া হয়েছে।

আবার ভিডিওতে আরও দাবি করা হয়েছে, বুলেটের ইলেকট্রিক ভার্সনের উপর থেকেও এদিন পর্দা সরানো হবে। দাবি করা হয় এবারে Bullet 350 তিনটি ভ্যারিয়েন্টে হাজির হবে। এদের নামকরণ হতে পারে – বেস, মিডিল এবং টপ-ভ্যারিয়েন্ট। বেস মডেলটির সামনে সিঙ্গেল ডিস্ক এবং পেছনে ড্রাম ব্রেক থাকবে। প্রতিটি মডেলেই থাকছে সিঙ্গেল চ্যানেল এবিএস। এতে সিঙ্গেল পেইন্ট অপশনের সাথে ট্যাঙ্কে Bullet 350 লেখা থাকবে।

মিডিল ভ্যারিয়েন্টে থাকবে ডুয়েল চ্যানেল এবিএস। অর্থাৎ এতে দুটি ডিস্ক ব্রেকের দেখা মিলবে, একটি সামনে ও একটি পেছনে। ভিডিওতে উল্লেখ করা হয় এই মিডিল ভ্যারিয়েন্টে ক্রোম ইঞ্জিন কম্পোনেন্টের দেখা মিলবে। যেখানে টপ-এন্ড মডেলে ব্ল্যাক আউট ইঞ্জিন থাকছে। এতে ম্যাট ব্ল্যাক পেইন্ট করা হবে। এতেও থাকছে ডুয়েল ডিস্ক ব্রেক এবং ডুয়েল চ্যানেল এবিএস।

Royal Enfield Bullet 350-এ শক্তি জগতে J সিরিজ ইঞ্জিন দেওয়া হচ্ছে। যা থেকে সর্বোচ্চ ১৯.১ বিএইচপি শক্তি এবং ২৮ এনএম টর্ক উৎপন্ন হবে। এতে থাকছে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং ডুয়েল শক রিয়ার অ্যাডজর্বার সাসপেনশন। সামনে ও পেছনে ১৯ ইঞ্চি হুইলে ছুটবে বাইকটি। আগের মতই সিঙ্গেল পিস সিট সমেত আসছে।

সঙ্গে থাকুন ➥