প্রচুর আপডেটের সঙ্গে লঞ্চ হল নতুন Bajaj Pulsar 220F, ফিচার্স শুনলে চোখ চকচক করবে

Avatar

Published on:

2024-bajaj-pulsar-220f-launched-in-india-priced-rs-1-40-lakh

প্রায় প্রতিদিন কোন না কোন পালসারের আপডেট নিয়ে হাজির হচ্ছে বাজাজ অটো (Bajaj Auto)। এই সপ্তাহে ইনভার্টেড ফর্ক ও আরও অন্যান্য আপডেট সমেত লঞ্চ হয়েছে Bajaj Pulsar N160। এবারে আরও এক Pulsar দারুণ সব ফিচার্স নিয়ে বাজারে এল। এটি হচ্ছে 2024 Bajaj Pulsar 220F। আপডেট হিসেবে এতে চমকপ্রদ গ্রাফিক্স সমেত অত্যাধুনিক ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল রয়েছে। যে কারণে আগের তুলনায় মডেলটির দাম ২,৪৬৪ টাকা বেড়েছে।

Bajaj Pulsar 220F নতুন অবতারে লঞ্চ হল

Bajaj Pulsar 220F কিনতে আগে যেখানে ১,৩৭,৫৩৬ টাকা খরচ পড়ত, এখন তা বেড়ে দাঁড়িয়েছে ১,৪০,০০০ টাকা (এক্স-শোরুম)। নতুন ইন্সট্রুমেন্ট কনসোলটি সম্পূর্ণ ডিজিটাল ইউনিট। এই একই ডিসপ্লে নতুন Bajaj Pulsar N250-তেও দেওয়া হয়েছে। এখানে গতিবেগ, ট্যাকোমিটার, ফুয়েল লেভেল, টাইম, ট্রিপ মিটার এবং ওডোমিটার সহ আরও অন্যান্য তথ্য ভেসে উঠবে।

এছাড়া এই কনসোলের সাথে রয়েছে স্মার্টফোন কানেক্টিভিটি, টার্ন বাই টার্ন নেভিগেশন এবং কল ও এসএমএস অ্যালার্ট। Bajaj Pulsar 220F-এর বাঁ দিকের সুইচগিয়ারে পরিবর্তন ঘটানো হয়েছে। কনসোল ও বিভিন্ন ফিচার্স নিয়ন্ত্রণ করার জন্য এটা দেওয়া হয়েছে একটি নতুন বাটন। সর্বশেষ আপডেট হিসেবে এতে দেওয়া হয়েছে নতুন গ্রাফিক্স, ফেয়ারিংয়ের গায়ে বড় করে লেখা ‘220’।

উপরিউক্ত আপডেট ছাড়া Bajaj Pulsar 220F-এর কারিগরি ক্ষেত্রে কোন পরিবর্তন ঘটানো হয়নি। আগের মতই এটি একটি ২২০ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিনে দৌড়াবে। এটি থেকে উৎপন্ন হয় ২০.৪ পিএস শক্তি এবং ১৮.৫৫ এনএম টর্ক।

সঙ্গে থাকুন ➥