কম বাজেটেই হবে স্বপ্নপূরণ, লঞ্চের 1 দিন আগেই ফাঁস Bajaj Pulsar NS400 এর দাম

Published on:

Bajaj Pulsar NS400 Price

আর এক দিনের অপেক্ষা। আগামীকাল ভারতের বাজারে জাঁকজমকপূর্ণভাবে লঞ্চ হতে চলেছে Bajaj Pulsar NS400। ইতিমধ্যেই বাইকটির সমস্ত স্পেসিফিকেশন সামনে এসেছে। লঞ্চের একদিন আগে এবার দামও ফাঁস হয়ে গেল। রিপোর্টে দাবি করা হয়েছে, জল্পনা মতোই নতুন Bajaj Pulsar NS400 দেশে ২ লাখ টাকায় (এক্স-শোরুম) লঞ্চ হবে। অর্থাৎ মূল্যের দিক থেকে এটি তুলনামূলক ছোট ইঞ্জিনের Suzuki Gixxer 250-র সমান বলা যায়। আবার Triumph Speed 400-এর তুলনায় অনেকটাই সস্তার।

Bajaj Pulsar NS400 ভারতে 2 লাখে লঞ্চ হবে

Bajaj Pulsar NS400 ভারতে চারটি কালার অপশনে হাজির হবে – ইবনি ব্ল্যাক, গ্লসি রেসিং রেড, মেটালিক পার্ল হোয়াইট এবং পিউটার গ্রে। নতুন কালার এবং গ্রাফিক্স বাইকটির দর্শন আবেদনময়ী বানাবে। ডিজাইনের দিক থেকে Pulsar NS200-এর সাথে কিছুটা মিল থাকবে। এতে থাকছে রেডিকাল লুকের হেডল্যাম্প, এক্সটেনশন যুক্ত পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এবং রেডিয়েটর কাউল।

উল্লেখযোগ্য ফিচার্সের মধ্যে Bajaj Pulsar NS400-এ থাকছে ব্লুটুথ চালিত কালার এলসিডি ডিসপ্লে, টার্ন বাই টার্ন নেভিগেশন, ইউএসবি চার্জার, সুইচেবল ট্রাকশন কন্ট্রোল এবং অ্যাডজাস্টেবল লিভার। একাধিক রাইডিং মোড সমেত হাজির হবে এই বাইক – রোড, রেইন, স্পোর্ট এবং অফ-রোড। মসৃণ রাইডিং দিতে থাকছে ৪৩ মিমি আপসাইড ডাউন ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মোনোশক সাসপেনশন। সামনে ৩২০ মিমি এবং পেছনে ২৩০ মিমি ডিস্ক ব্রেক সমেত আসবে এটি।

Bajaj Dominar 400-র ইঞ্জিন ব্যবহার হবে Bajaj Pulsar NS400 মডেলে। সেই ৩৭৩ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন থেকে ৮,৮০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৩৯.৪ বিএইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ৩৫ এনএম টর্ক উৎপন্ন হবে। ৬-পিড গিয়ারবক্সের সাথে থাকবে স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ।

সঙ্গে থাকুন ➥