HomeAutomobileBest 650cc Bikes: ভারতের সেরা তিনটি 650 সিসি বাইক, আপনার পছন্দ কোনটা

Best 650cc Bikes: ভারতের সেরা তিনটি 650 সিসি বাইক, আপনার পছন্দ কোনটা

Kawasaki Ninja থেকে Triumph Trident 660, ভারতের বাজারে উপলব্ধ ৬৫০ সিসির সেরা বাইক কোনগুলি দেখে নিন।

ভারতে মাঝারি ওজনের মোটরসাইকেলের চাহিদা মাথাচাড়া দিচ্ছে। এই জাতীয় বাইকের মধ্যে আবার সর্বাধিক জনপ্রিয় ৬৫০ সিসি মডেলগুলি। ক্রেতাদের এই পছন্দ পূরণ করতে তৎপর বিভিন্ন কোম্পানি। তারা উক্ত সেগমেন্টে নিজেদের সেরা মডেল উপস্থাপন করে চলেছে। তবে কোন মডেলটি সবচেয়ে সেরা জানেন? না জানলে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন। কারণ এখানে দেশের সবচেয়ে শক্তিশালী তিনটি ৬৫০ সিসি বাইকের সন্ধান রয়েছে।

Kawasaki Ninja ZX-6R

সুপারস্পোর্ট বাইকপ্রেমীদের সর্বাধিক পছন্দের মডেলটি হচ্ছে Kawasaki Ninja ZX-6R। এতে উপস্থিত ৬৩৬ সিসি ইনলাইন ফোর সিলিন্ডার ইঞ্জিন থেকে সর্বোচ্চ ১২৮ বিএইচপি শক্তি এবং ৬৯ এনএম টর্ক উৎপন্ন হয়। ভারতে এই বাইকের দাম ১১.২০ লাখ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Aprilia RS 660

Aprilia RS 660 হচ্ছে একটি ট্র্যাক ফোকাসড বাইক। ৬৫৯ সিসি প্যারালাল টুইন ইঞ্জিন যুক্ত এই মডেলটির আউটপুট ৯৮.৫৬ বিএইচপি এবং ৬৭ এনএম। দুর্দান্ত পারফরম্যান্স যুক্ত এই মোটরসাইকেলের বর্তমান দাম ১৭.৭৪ লাখ টাকা (এক্স-শোরুম)।

Triumph Trident 660

৬৫০ সিসির সর্বাধিক শক্তিশালী মোটরসাইকেলের তালিকায় অন্যতম জনপ্রিয় মডেল হচ্ছে Triumph Trident 660। এন্ট্রি লেভেল এই সুপারবাইকে ৬৬০ সিসি প্যারালাল টুইন পাওয়ারট্রেন উপস্থিত। এটি থেকে সর্বাধিক ৮০ হর্সপাওয়ার এবং ৬৪ এনএম টর্ক উৎপাদিত হয়। বাইকটির মূল্য ৮.১২ লাখ টাকা (এক্স-শোরুম)।

RELATED ARTICLES

Most Popular