জুনে 61,000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট, মারুতির কোন গাড়িতে কত ছাড় দেখুন

Avatar

Published on:

Maruti Suzuki Cars rs 61000 Discount

মারুতি সুজুকি (Maruti Suzuki) জুন মাসে নিজেদের গাড়িতে আকর্ষণীয় ডিসকাউন্টের কথা ঘোষণা করল। চলতি মাস জুড়ে তাদের বাছাই করা কয়েকটি মডেলের উপর সর্বোচ্চ ৬১,০০০ টাকার বেনিফিট দেওয়া হবে বলে জানানো হয়েছে। যার মধ্যে রয়েছে কর্পোরেট বেনিফিট, এক্সচেঞ্জ বোনাস এবং ক্যাশ ডিসকাউন্ট। এখানে জানিয়ে রাখি, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের বিষয়ে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Maruti Suzuki WagonR

ডিসকাউন্টের তালিকার সর্বপ্রথম মডেলটি হল Maruti Suzuki WagonR। এটি জুন মাসে কিনলে সর্বোচ্চ ৬১,০০০ টাকার ডিসকাউন্ট মিলছে। যার মধ্যে রয়েছে ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং আরও অন্যান্য সুবিধা। আর WagonR VXi ও LXi CNG ভ্যারিয়েন্টে মিলছে সর্বোচ্চ ৫৭,১০০ টাকার ছাড়।

Maruti Suzuki S-Presso

চলতি মাসে Maruti Suzuki S-Presso বাড়ি নিয়ে আসলে পাওয়া যাবে সর্বোচ্চ ৬১,০০০ টাকার সুবিধা। এর মধ্যে অটোমেটিক ভ্যারিয়েন্টে উপলব্ধ ৩২,০০০ টাকার ছাড় এবং সিএনজি মডেলে ৫২,০০০ টাকার বেনিফিট।

Maruti Suzuki Celerio

বেশি মাইলেজের হ্যাচব্যাক মডেলের Maruti Suzuki Celerio কিনলে মিলবে ৬১,০০০ টাকার সর্বাধিক ডিসকাউন্ট। তবে এটি কেবলমাত্র ম্যানুয়াল গিয়ারবক্স যুক্ত পেট্রোল ভ্যারিয়েন্টে উপলব্ধ। পেট্রোল অটোমেটিক ভ্যারিয়েন্টে মিলছে ৩১,০০০ টাকার বেনিফিট এবং সিএনজি ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ৫৭,০০০ টাকার ছাড়।

Maruti Suzuki Alto K10

জুন মাস জুড়ে Maruti Suzuki Alto K10-এ চলছে, ৫৭,০০০ টাকার ধামাকা অফার। এর পেট্রোল ম্যানুয়াল এবং অটোমেটিক ট্রান্সমিশনে দেওয়া হচ্ছে যথাক্রমে ৫৭,০০০ ও ৩২,০০০ টাকার ডিসকাউন্ট। সিএনজি ভ্যারিয়েন্টটি ৪৭,০০০ টাকার ছাড়ে উপলব্ধ।

Maruti Suzuki Swift

প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়ি Maruti Suzuki Swift এ মাসে ৫২,০০০ টাকার ছাড়ে বাড়ি নিয়ে আসা যাচ্ছে। এটি পেট্রোল ম্যানুয়াল ভ্যারিন্টে মিলছে। অন্যদিকে LXi ট্রিমে দেওয়া হচ্ছে ৪৭,০০০ টাকার ডিসকাউন্ট। Swift-এর অটোমেটিক এবং সিএনজি ভ্যারিয়েন্ট যথাক্রমে ৫২,০০০ এবং ১৮,১০০ টাকার ছাড় সহ কেনা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥