HomeAutomobileলঞ্চ ক'দিন পরেই, তার আগে নতুন Hyundai N Line এসইউভির ছবি প্রকাশ্যে,...

লঞ্চ ক’দিন পরেই, তার আগে নতুন Hyundai N Line এসইউভির ছবি প্রকাশ্যে, কেমন হবে এই গাড়ি

Hyundai Venue একগুচ্ছ আপডেটের সাথে নতুন অবতারে লঞ্চ হয়েছে গত জুন মাসে। এবার সাব কম্প্যাক্ট SUV-টির নয়া N Line ভ্যারিয়েন্ট লঞ্চ হতে চলেছে আগামী ৬ সেপ্টেম্বর। ইতিমধ্যেই হুন্ডাইয়ের অফিশিয়াল ওয়েবসাইট এবং অনুমোদিত ডিলারশিপে ২১,০০০ টাকার বিনিময়ে শুরু হয়েছে বুকিং। গাড়িটির ছবিও প্রকাশ হয়েছে। সাধারণ মডেলের তুলনায় বেশি আপডেট থাকবে এতে৷ পাশাপাশি আনুষ্ঠানিক লঞ্চের পূর্বে Hyundai Venue N Line মডেলের ভ্যারিয়েন্ট সম্পর্কে নানা তথ্য সামনে এসেছে।

নতুন Hyundai Venue N Line দু’টি মনোটোন কালার অপশনে আসবে – পোলার হোয়াইট এবং শ্যাডো গ্রে। এছাড়া তিন থ্রি-টোন কালার স্কিম থাকবে – ফ্যান্টম ব্লু রুফ-সহ পোলার হোয়াইট/শ্যাডো গ্রে এবং শ্যাডো ব্ল্যাক রুফের সাথে থান্ডার ব্ল্যাক। গ্রাহকেরা N6 ও N8 ভ্যারিয়েন্টের মধ্যে বেছে নিতে পারবেন এই গাড়ি।

পারফরম্যান্সের কথা বললে, Venue  N Line একটাই ইঞ্জিন অপশন পাবে। আর সেটা হল ১.০ লিটার থ্রি-সিলিন্ডার টার্বো পেট্রল ইঞ্জিন৷ যার সাথে সেভেন স্পিড ডিসিটি গিয়ারবক্স সংযুক্ত থাকবে৷ এটি ১১৮ বিএইচপি ক্ষমতা ও ১৭২ এনএম টর্ক উৎপন্ন করবে৷ বিশেষ ফিচারগুলির মধ্যে দেখা যাবে ডুয়াল ক্যামেরা সহ ড্যাশক্যাম, ১৬ ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল, ষাটের বেশি হুন্ডাই ব্লু লিঙ্ক কানেক্টেড ফিচার।

এছাড়াও, Hyundai Venue  N Line গাড়িতে গুগল এবং অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট থাকবে। একঝাঁক সেফটি ফিচারও দেবে হুন্ডাই৷ যেমন হিল অ্যাসিস্ট কন্ট্রোল, ডুয়াল এয়ারব্যাগ, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল, ব্রেক অ্যাসিস্ট সিস্টেম, পার্কিং অ্যাসিস্ট সেন্সর, প্রভৃতি। গাড়িটির দাম ১৩ লাখ থেকে শুরু হতে পারে বলে মনে করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular