HomeAutomobileচাপে পড়ল Royal Enfield, 16,000 টাকায় সস্তায় হাজির নতুন Jawa 350 মোটরবাইক

চাপে পড়ল Royal Enfield, 16,000 টাকায় সস্তায় হাজির নতুন Jawa 350 মোটরবাইক

জাওয়া ইয়েজদি মোটরসাইকেলস নতুন কালার অপশন ও অ্যালয় হুইলের সঙ্গে আপডেটেড Jawa 350 রেঞ্জ লঞ্চ করল ভারতে।

রেট্রো স্টাইলের মোটরসাইকেলের নেশায় ইদানিং বহু ক্রেতা আচ্ছন্ন। নেশার তীব্রতা বাড়াতে এবারে নতুন অবতারে লঞ্চ হল Jawa 350। তিনটি নতুন ভ্যারিয়েন্ট এসেছে বাইকটির। ফলে আগে ২.১৫ লাখ টাকা থেকে দাম শুরু হলেও নতুন এন্ট্রি লেভেল মডেলের আগমন ঘটায় ১৬,০০০ টাকা সস্তা হয়েছে এটি। বর্তমানে Jawa 350 মোটরসাইকেলটির দাম ১.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) শুরু হচ্ছে। তিনটির মধ্যে দুটি অ্যালয় এবং একটি স্পোক হুইলে এসেছে। টিউবলেট টায়ার, তিনটি নতুন সলিড কালার ছাড়াও থাকছে ক্রোম অপশন।

নতুন Jawa 350 রেঞ্জ লঞ্চ হল ভারতে

জাওয়া ইয়েজদি মোটরসাইকেলস (Jawa Yezdi Motorcycles) তাদের এই মোটরসাইকেলে অ্যালয় হুইলের সাথে টিউবলেস টায়ার দিয়েছে। আবার চড়াই উৎরাই পেরনোর জন্য স্পোক হুইলে বেছে নেওয়া যাবে। দীর্ঘ হুইলবেস যুক্ত এই মোটরবাইকের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৭৮ মিমি।

নতুন Jawa 350-এ উপস্থিত একটি ৩৩৪ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ২২.৫ পিএস শক্তি এবং ২৮.২ এনএম টর্ক উৎপন্ন হবে। শহরাঞ্চলের অলিগলি থেকে শুরু করে দীর্ঘ হাইওয়ে, যে কোনো রাস্তাতেই চলতে পারদর্শী সক্ষম মডেলটি। ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দিতে রয়েছে ৬-স্পিড গিয়ারবক্স।

সংস্থার দাবি, নতুন Jawa 350-এ সেগমেন্টের সেরা ডুয়েল চ্যানেল এবিএস সহ ব্রেকিং সিস্টেম দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচ। সবমিলিয়ে দারুণ রাইডিংয়ের অভিজ্ঞতা মিলবে বলে জানিয়েছে কোম্পানি। অবসিডিয়ান ব্ল্যাক, গ্রে এবং ডিপ ফরেস্ট – এই তিন সলিড কালারে বেছে নেওয়া যাবে রেঞ্জের বাইকগুলি। আবার ক্রোম সিরিজে উপলব্ধ মেরুন, ব্ল্যাক এবং মিস্টিক অরেঞ্জ পেইন্ট স্কিম।

RELATED ARTICLES

Most Popular