Mahindra-র গাড়ির অপেক্ষায় আড়াই লক্ষ মানুষ! ওয়েটিং পিরিয়ড ছুঁয়েছে দেড় বছর

Published on:

Mahindra Scorpio-N XUV700 & Thar Waiting Period

ইদানিং ভারতে এসইউভি (SUV) গাড়ির চাহিদা গগন স্পর্শ করেছে। মাহিন্দ্রা (Mahindra)-র মতো এসইউভি-র সুদক্ষ কারিগরদের বাজার বেশ রমরমা। দেশীয় সংস্থাটির সর্বাধিক জনপ্রিয় মডেলগুলির মধ্যে রয়েছে Scorpio-N, XUV700 ও Thar। চাহিদা এতটাই বেশি যে এই গাড়িগুলির ডেলিভারি পেতে ক্রেতাদের দীর্ঘদিন অপেক্ষা করে থাকতে হয়। কিন্তু তাদের চিন্তা বাড়িয়ে মাহিন্দ্রার তরফে জানানো হয়েছে, বর্তমানে তাদের ২.৫০ লক্ষের বেশি গাড়ির অর্ডার জমে রয়েছে। তবে দ্রুত ডেলিভারি দেওয়ার চেষ্টা চলছে বলে আশ্বাস দিয়েছে সংস্থা।

Mahindra Scorpio-N, XUV700 ও Thar: পেন্ডিং অর্ডার

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রার সিইও এবং এক্সিকিউটিভ ডিরেক্টর (অটো ও ফার্ম সেক্টর) রাজেশ জেজুরিকার জানান, বর্তমানে কোম্পানির ঘরে ২.৫০ লক্ষের বেশি এসইউভি গাড়ির অর্ডার পেন্ডিং রয়েছে। যার মধ্যে Scorpio-N ও Scorpio Classic-এর অবদান ১.১৭ লাখ ইউনিট, Thar-এর ৫৮,০০০ ইউনিট এবং ফ্ল্যাগশিপ XUV700-এর ৭৮,০০০ ইউনিট।

Mahindra Scorpio-N, XUV700 ও Thar : ওয়েটিং পিরিয়ড

সম্প্রতি এক রিপোর্টে দাবি করা হয়েছে, Scorpio Classic অর্ডার করার পর ডেলিভারি পেতে ক্রেতাদের কমপক্ষে ৫ থেকে ৭ মাস অপেক্ষা করতে হচ্ছে। যেখানে Scorpio-N-এর ওয়েটিং পিরিয়ড ১৮ মাস। Mahindra Thar 4×4-এর চাবি এক থেকে দু মাসের মধ্যে হাতে পাওয়া গেলেও এর টু হুইল ড্রাইভ ভ্যারিয়েন্টের জন্য অপেক্ষা করতে হচ্ছে প্রায় এক বছর। কোম্পানির ফ্ল্যাগশিপ প্রোডাক্ট XUV700-এর ওয়েটিং পিরিয়ড ১৩ থেকে ১৪ মাস।

Mahindra Scorpio-N, XUV700 ও Thar : দাম

Mahindra Scorpio-N-এর দাম ১৩.০৫ লাখ থেকে ২৪.৫২ লাখ টাকা। Scorpio Classic-এর মূল্য ১২.৯৯ লাখ থেকে ১৬.৮১ লাখ টাকা অব্দি গিয়েছে। যেখানে Thar-এর ভ্যারিয়েন্ট অনুযায়ী দর ১০.৫৪ লাখ টাকা থেকে ১৬.৭৮ লাখ টাকা। আর XUV700-এর মূল্য ১৪.০১ লাখ থেকে ২৬.১৮ লাখ টাকা। উপরের প্রতিটি মূল্য এক্স-শোরুম প্রাইস ধরে।

সঙ্গে থাকুন ➥