কেতাদুরস্ত লুকে নতুন Alto K10 Extra Edition নিয়ে এল Maruti, বিশেষত্ব দেখে নিন

Updated on:

Maruti Alto K10 Xtra Edition Launch in India Soon

ভারতের বৃহত্তম যাত্রীবাহী গাড়ি নির্মাতা মারুতি সুজুকি (Maruti Suzuki) নতুন বছরে তাদের অন্যতম সর্বাধিক সাশ্রয়ী Alto K10-এর স্পেশাল Xtra Edition উন্মোচিত করল। সর্বাধিক জনপ্রিয় গাড়িটির নতুন এডিশনের ভেতরে ও বাইরে বেশকিছু আপডেট দেওয়া হয়েছে। এর ফিচারের মধ্যে স্কিড প্লেট, ORVM, রুফ মাউন্টেড স্পয়লারটি পেপরিকা অরেঞ্জ দ্বারা হাইলাইট করা হয়েছে। যা একে স্ট্যান্ডার্ড মডেলটি থেকে আলাদা করেছে।

Maruti Alto K10 Xtra Edition ফিচার্স

মারুতি অল্টো কে১০ এক্সট্রা এডিশনের ফিচারের মধ্যে রয়েছে একটি পেশীবহুল বনেট, ষড়ভূজ হানিকম্ব-মেশ গ্রিল, সোয়েপ্টব্যাক হ্যালোজেন হেডল্যাম্প, পেপরিকা অরেঞ্জ হাইলাইট সহ ব্ল্যাক্ড-আউট স্কিড প্লেট এবং বাম্পারে ফগ ল্যাম্প। এছাড়া উপস্থিত অরেঞ্জ কালারের ORVM, বডি কালারের ডোর হ্যান্ডেল এবং ডিজাইনার কভার সহ স্টিল হুইল। আবার পেছনে র‍্যাপ অ্যারাউন্ড টেললাইট এবং রুফ মাউন্টেড স্পয়লার নজরে পড়েছে।

পাঁচ আসন বিশিষ্ট গাড়িটির বৃহৎ কেবিনে দেয়া হয়েছে নূন্যতম ড্যাশবোর্ড ডিজাইন, ডুয়েল টোন ফেব্রিক আপহোলস্টেরি, পাওয়ার উইন্ডো, ম্যানুয়াল এসি, একটি মাল্টি ফাংশনাল স্টিয়ারিং হুইল এবং কানেক্টিভিটি অপশন সহ একটি ৭-ইঞ্চি স্মার্টপ্লে প্রো ইনফোটেনমেন্ট প্যানেল। যাত্রী সুরক্ষার কথা ভেবে এবিএস এবং ডুয়েল এয়ারব্যাগ বর্তমান।

Maruti Alto K10 Xtra Edition ইঞ্জিন

নতুন এক্সট্র এডিশনের Alto K10-এ স্ট্যান্ডার্ড মডেলের মতোই দেওয়া হয়েছে একটি ১.০ লিটার K10C, ডুয়েলজেট, ডুয়েল ভিভিটি, কে-সিরিজ পেট্রোল ইঞ্জিন। ৫-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স যুক্ত মোটরটি থেকে সর্বোচ্চ ৬৭ এইচপি শক্তি এবং ৮৯ এনএম টর্ক উৎপন্ন হবে।

Maruti Alto K10 Xtra Edition দাম

Maruti Alto K10 Xtra Edition-এর দাম এবং লভ্যতা সম্পর্কিত তথ্য আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ঘোষণা করা হবে। আশা করা হচ্ছে স্ট্যান্ডার্ড মডেলের প্রিমিয়াম ভার্সনটির মূল্য ৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) রাখা হতে পারে।

সঙ্গে থাকুন ➥