Marurti Suzuki: 57,000 টাকা সস্তায় মারুতির গাড়ি কেনার সুযোগ, অফার শুধু এই মাসে

Published on:

Maruti Suzuki Car Discount rs 57000

আগস্টের শুরুতে ডিসকাউন্টের ডালি সাজিয়ে হাজির হল মারুতি সুজুকি (Maruti Suzuki)। এবারে একাধিক গাড়িকে অফারের আওতায় আনার কথা জানিয়েছে সংস্থা। ছাড়ের পরিমাণ সর্বোচ্চ ৫৭,০০০ টাকা। যার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট বেনিফিট। এই অফার চলবে ৩১ আগস্ট পর্যন্ত। তবে অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের বিষয়ে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Maruti Suzuki Swift

প্রিমিয়াম হ্যাচব্যাক Swift-এর পেট্রোল ম্যানুয়াল ভ্যারিয়েন্টে বর্তমানে পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ৫৭,০০০ টাকার বেনিফিট। অন্যদিকে পেট্রোল AMT ও LXi ম্যানুয়াল ট্রিমে মিলছে ৫২,০০০ টাকার ডিসকাউন্ট। আবার এর সিএনজি মডেল ২২,০০০ টাকার ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে।

Maruti Suzuki Alto K10

Alto K10-এর ম্যানুয়াল ভ্যারিয়েন্টে সর্বাধিক ৫৭,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার সিএনজি ভ্যারিয়েন্টে মিলছে ৫২,০০০ টাকার ছাড়। অন্যদিকে, Alto K10-এর এএমটি ভ্যারিয়েন্ট ৩২,০০০ টাকার ডিসকাউন্ট সমেত কেনা যাচ্ছে।

Maruti Suzuki S-Presso

মারুতি সুজুকি তাদের মিনি এসইউভি S-Presso আগস্ট মাস জুড়ে ৫৬,০০০ টাকার ডিসকাউন্টে বিক্রি করার কথা জানিয়েছে। এটি পেট্রোল এবং সিএনজি মডেলের উপলব্ধ। এদিকে অটোমেটিক ট্রান্সমিশন ভ্যারিয়েন্টে মিলছে ৩২,০০০ টাকার ছাড়।

Maruti Suzuki Celerio

সর্বোচ্চ ৫৬,০০০ টাকার ডিসকাউন্টে বাড়ি নিয়ে আসতে পারবেন Maruti Suzuki Celerio। এই ছাড় গাড়িটির পেট্রোল এবং সিএনজি ম্যানুয়াল ভ্যারিয়েটে মিলছে। অটোমেটিক ভ্যারিয়েন্ট কিনলে পাওয়া যাবে সর্বাধিক ৪১,০০০ টাকার বেনিফিট।

Maruti Suzuki WagonR

দেশের অন্যতম বেস্ট-সেলিং হ্যাচব্যাক গাড়ি WagonR-এ অফার করা হচ্ছে সর্বাধিক ৫১,০০০ টাকার ডিসকাউন্ট। যেখানে WagonR-এর সিএনজি মডেল কিনলে ৫১,০০০ টাকা এবং পেট্রোল ভেরিয়েন্ট কিনলে ২৬,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে।

Maruti Suzuki Eeco

মারুতি সুজুকির ভ্যান গাড়ি Eeco-তে মিলছে ৩৯,০০০ টাকার ছাড়। যেখানে এর সিএনজি ভ্যারিয়েন্ট ৩৩,১০০ টাকা ডিসকাউন্টে কেনার কথা ঘোষণা করেছে ইন্দো-জাপানি সংস্থা। বর্তমানে এর চাহিদা এতোটাই বেশি, যে ওয়েটিং পিরিয়ড দেড় থেকে দু’মাস ছাড়িয়েছে।

Maruti Suzuki Alto

মারুতির অন্যতম সস্তার গাড়ি Alto কিনলে ১৫,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। গাড়িটি এ পর্যন্ত ৪৫ লাখ গ্রাহকের পরিবার তৈরি করেছে। তবে গাড়িটির এসটিডি ট্রিম ছাড়া পেট্রোল এবং সিএনজি ভ্যারিয়েন্টে এই ১৫,০০০ টাকার ছাড় দিচ্ছে সংস্থা।

Maruti Suzuki Dzire

সংস্থার সেডান মডেল Dzire কিনলে পাওয়া যাবে ১০,০০০ টাকার বেনিফিট। এর ম্যানুয়াল এবং অটোমেটিক উভয় ভ্যারিয়েন্টেই এই ছাড় উপলব্ধ। তবে গাড়িটির সিএনজি মডেলে কোন অফার বরাদ্দ নেই।

সঙ্গে থাকুন ➥